ঠাকুরগাঁওয়ে দুই মেয়র প্রার্থীর মধ্যে সংঘর্ষ

ঠাকুরগাঁওয়ে দুই মেয়র প্রার্থীর মধ্যে সংঘর্ষ

Other

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভা নির্বাচন নিয়ে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। পৃথক দুই মামলায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে।

জানা যায়, নৌকার মেয়র পদ- প্রার্থী মোস্তাফিজুর রহমান ও তার সমর্থকেরা রংপুরিয়া মার্কেট এলাকায় ভোট চাইতে গেলে আওয়ামী লীগের বহিস্কৃত মেয়র পদ প্রার্থী রফিউল ইসলামের সমর্থকেরা বাঁধা দেয় এবং নৌকার সমর্থক ফুলমিয়াকে ধারাল অস্ত্র দিয়ে মাথায় কোপ মারলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল পুলিশ নিয়ে লাঠি চাঁজ করে উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।

আরও পড়ুন:


সাকিবের ছুটি মঞ্জুর

‘ইরানকে নিয়ে ৪২ বছর ধরে জুয়া খেলেছ আমেরিকা’

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে পরিবর্তন

সব হত্যার দ্রুত বিচার হোক: দীপনের বাবা


আহত ফুল মিয়াকে রাণীশংকৈল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিসৎক তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

অন্যদিকে আওয়ামী লীগের বহিস্কৃত মেয়র প্রার্থী রফিউল ইসলামের সমর্থকেরা রাণীশংকৈল হাসপাতালে ভর্তি আছেন।

রাতেই নৌকার মেয়র পদ-প্রার্থী ১০ জনকে আসামি করে থানায় অভিযোগ করলে পুলিশ ১জনকে গ্রেফতার করে। একই ঘটনায় আওয়ামী লীগের বহিস্কৃত মেয়র পদ- প্রার্থী রফিউল ইসলাম বাদী হয়ে নৌকার সমর্থক ফারাজুল ইসলাম, টিটু, বাহিনী, ফারুক, আনোয়ার ও লিটনকে আসামি করে মামলা করেন।

এ প্রসঙ্গে আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক বলেন, বহিস্কৃত মেয়র প্রার্থীরা নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করেই চলছে, তার পরেও নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জাহিদ ইকবাল বলেন, এ ঘটনায় পৃথক ২টি মামলা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষায় আমার সর্তক অবস্থানে রয়েছি।

news24bd.tv তৌহিদ