‘ধাকড়’-এর ধকলে কঙ্গনা

‘ধাকড়’-এর ধকলে কঙ্গনা

অনলাইন ডেস্ক

‘ধকড়’ সিনেমার চিত্রায়ন নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। টানা দশ দিন নাইট শিফ্টে ১৪ ঘণ্টা শুটিং করে কঙ্গনা রানাওয়াতের অবস্থা খারাপ। এমনিতেই 'ধাকড়'-এর ধকল আছে, তার উপরে রাত জেগে মুখ চোখ বসে গেছে অভিনেত্রীর।

সম্প্রতি এই বলিউড তারকা আবার শুটিং সেটের একটা ছবি ভাগ করে নিয়েছেন ভক্ত আর অনুরাগীদের সঙ্গে।

এর পাশাপাশি কঙ্গনা তার রোজনামচা লিখেছেন। এই ছবিতে কঙ্গনার সঙ্গে পরিচালক রজনীশ ঘাইকে দেখা যাচ্ছে। কঙ্গনাকে এই ছবিত নকল রক্ত, কালিঝুলি আর ঘামে চপচপে ভেজা অবস্থায় দেখাচ্ছে।

তার চোখেমুখে ক্লান্তির ছাপ স্পষ্ট।

ছবির ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, ‘টানা দশ দিনের মতো রাতে শুটিং চলছে। ১৪ ঘণ্টা কাজ করার পর সকাল হয়েছে। তবু আমাদের পরিচালকের কোনো ক্লান্তি নেই। তাঁর নীতি “তোমরা আমাকে রক্ত দাও, আমি তোমাদের স্বাধীনতা দেব”, এভাবেই চলছে। ’

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, স্পাই অ্যাকশন ধাঁচের সিনেমা ‘ধকড়’। রজনীশ রাজি ঘাই পরিচালনা করছেন সিনেমাটি। এতে গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। সিনেমার একাধিক অ্যাকশন দৃশ্যে কঙ্গনা নিজেই অংশ নিতে চেয়েছিলেন কিন্তু পরিচালক ঝুঁকি নিতে রাজি হননি। কঙ্গনার মতো শারীরিক গঠনের একজন স্ট্যান্টউইম্যান নিয়ে আসা হয়েছে বুলগেরিয়া থেকে।


ওমানে সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশি নিহত

 ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

গণতন্ত্রকে এগিয়ে নিতে বিএনপি কৃত্রিম বাধা তৈরি করছে: কাদের


‘ধকড়’ সিনেমায় কঙ্গনার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অর্জুন রামপাল ও দিব্য দত্ত। চলতি বছর ১ অক্টোবর মুক্তি পাওয়া কথা রয়েছে সিনেমাটির। সেভাবে কাজ চালিয়ে নিচ্ছে পুরো টিম। এদিকে, এরই মধ্যে ‘থালাইভা’ সিনেমার চিত্রায়ণ শেষ করেছেন কঙ্গনা। এছাড়া তার হাতে রয়েছে ‘তেজস’ শিরোনামের একটি সিনেমা।

news24bd.tv নাজিম