লালমনিরহাটে স্বতন্ত্র প্রাথী ও পাটগ্রামে নৌকার প্রার্থী জয়ী

লালমনিরহাটে স্বতন্ত্র প্রাথী ও পাটগ্রামে নৌকার প্রার্থী জয়ী

Other

লালমনিরহাট পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী রেজাউল করিম স্বপন।

এদিকে পাটগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ও পাটগ্রাম উপজেলা যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম সুইট (নৌকা) প্রতীকে জয়লাভ করেছেন।

শনিবার (১৪ ফেব্রুয়ারি ) রাত সাড়ে ৭টার দিকে জেলা রিটানিং কর্মকর্তা কার্যালয় কন্ট্রোল রুম থেকে রেজাউল করিম স্বপন মেয়র হিসেবে বিজয়ী ঘোষণা করেন জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মঞ্জুরুল হাসান।

আরও পড়ুন:


সাতক্ষীরায় মেয়র হলেন বিএনপি প্রার্থী

চৌগাছায় নৌকার জয়, প্রতিদ্বন্দ্বী ছিল জামায়াত

খাটের ওপর ব্যবসায়ীর মৃতদেহ, আলমারির টাকা-স্বর্ণ উধাও

এফ-৩৫ ও এস-৪০০ একসঙ্গে রাখা যাবে না, তুরস্ককে যুক্তরাষ্ট্র


পাটগ্রাম উপজেলা রিটানিং কর্মকর্তা ও নির্বাহী অফিসার কামরুনাহার উপজেলা কন্ট্রোল রুম থেকে রাশেদুল ইসলাম সুইটকে বেসরকারিভাবে মেয়র হিসেবে বিজয়ী ঘোষণা করেন।

রিটার্নিং কর্মকর্তা জানান, নারিকেল গাছ প্রতীকে রেজাউল করিম স্বপন পেয়েছেন ১০ হাজার ৯৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী মো. মোফাজ্জল হোসেন নৌকা প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৫৯০ ভোট। পাটগ্রাম পৌরসভায় নৌকার প্রতীকে রাশেদুল ইসলাম সুইট পেয়েছেন ১২ হাজার ৬১১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী মোস্তফা সালাউজ্জামান ওপেল (ধানের শীষ) পেয়েছেন ৩ হাজার ২২১ ভোট।

লালমনিরহাট জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, লালমনিরহাট পৌরসভায় মোট ভোটার ৪৭ হাজার ৭৫৯জন। এর মধ্যে পুরুষ ভোটার ২৩ হাজার ৫৭৭ জন ও মহিলা ২৪ হাজার ১৮২জন। পাটগ্রাম পৌরসভায় মোট ভোটার ২১ হাজার ৮৫৫ জন ভোট। এরমধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৭৬২ জন ও মহিলা ভোটার ১১ হাজার ৯৩ জন। পাটগ্রাম পৌরসভা ব্যালটে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

news24bd.tv তৌহিদ