বিয়ের এক বছর যেতে না যেতেই বিচ্ছেদের পথে রাখি!

বিয়ের এক বছর যেতে না যেতেই বিচ্ছেদের পথে রাখি!

অনলাইন ডেস্ক

বধূবেশে নিজেকে কেমন লাগছিল সেই ছবি নিজেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেও স্বামীর ছবি কোনোদিন প্রকাশ্যে আনেনি। তবে বিশেষ কোনও কারণের জন্য রীতেশ সবার সামনে আসতে নারাজ। রাখির স্বানী হিসেবে কেন তিনি সামনে আসতে চাননা সেই নিয়ে সকলের প্রশ্ন আছে। ২০১৯ সালে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে ব্যবসায়ী রীতেশের সঙ্গে টেলিভিশনের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত বিয়ে হয়।

​বিগ বস ১৪-র ঘরে হাজির হয়েছেন রাখী। এরপর থেকে দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন রাখি সাওয়ান্ত। কখনও নিকি তাম্বোলির সঙ্গে বিতর্কে তো কখনো আলি ও জাসমিনের সাথে বিবাদে জড়িয়ে পেজ থ্রিতে উঠে আসতে শুরু করেন রাখি। সম্প্রতি অভিনব শুক্ল ও রবিনার মাঝে পথের কাঁটা হয়ে খবরের শিরোনামে উঠে এলেন।

তিনি এই শোতে সকলের সামনে অভিনব শুক্লাকে তাঁর পছন্দের মানুষ বলে দাবি জানান রাখি। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়।

​অভিনবের প্রতি ভালোলাগা এতটাই বেড়ে যায় রাখিকে নিজের সারা শরীরে লাল লিপস্টিক দিয়ে ‘‌আই লাভ অভিনব’‌ লিখে গোটা ঘরে ঘুরতে দেখা যায়। লেখার পাশাপাশি কিছু লাভ ইমোজিও এঁকেছিলেন নিজের শরীরে। অভিনব এইসব দেখে খুব বিরক্তি প্রকাশ করে রাখিকে জিজ্ঞাসা করেন এগুলো কি হচ্ছে। যার জবাবে রাখি বলেন, ‘‌আমার ভালোবাসার পাগলামি। ’‌ রাখির এ ধরনের আচরণে ক্ষুব্ধ হয়ে রুবিনা অভিনবকে জানান যে এটা রাখির খুবই সস্তার বিনোদন, তিনি নিজেই খারাপ দেখাবে দর্শকদের কাছে।


নাসিরের বউয়ের গোপন তথ্য ফাঁস, ঠকলেন নাসির (ভিডিও)

বাংলাদেশ-মালয়েশিয়ার যৌথ উদ্যোগে ভাষা শহীদদের স্মরণ

আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহারের ব্যাপারে সিদ্ধান্ত হয়নি: পেন্টাগন

একদলীয় শাসনের জগদ্দল পাথর জনগণের কাঁধে: মির্জা ফখরুল

আত্মমর্যাদা ও সম্মান নিয়ে বিশ্বের বুকে চলবো: প্রধানমন্ত্রী


এই ঘটনার পর রাখী আর অভিনব রুবিনার বন্ধুত্বের সম্পর্ক ভেঙে যায়। এরপর বিগ বস ১৪ ফাইনালের আগে রুবিনা থাকলেও অভিনব এলিমিনেট হয়ে যায়। অন্য দিকে রাখী সেমি ফাইনালে নাম লিখিয়ে দেন।  

এর মধ্যেই রাখী নিজের বিবাহিত সম্পর্ক নিয়ে ফের চর্চায় উঠে আসেন। এসবের মাঝেই রাখি জানান, রীতেশের সঙ্গে বিয়ে ভেঙে বেরিয়ে যেতে চান তিনি। বিয়ের দিন জানতে পারেন, রীতেশের আগে বিয়ে হয়ে গিয়েছে। তাঁর স্বামীর প্রথম পক্ষের স্ত্রী এবং এক সন্তান রয়েছেন। তাদেরকে অভিনেত্রী নিজের জন্য কোনো কষ্ট দিতে চাননা। তাই তিনি রীতেশের সঙ্গে বিয়ের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান বলে স্পষ্ট ভাবে জানান।

news24bd.tv / কামরুল