মেয়ে ও স্ত্রীকে নিয়ে জিতের বিবাহবার্ষিকী

মেয়ে ও স্ত্রীকে নিয়ে জিতের বিবাহবার্ষিকী

অনলাইন ডেস্ক

২০০১ সালে রূপালি পর্দায় অভিনয় শুরু করেন টলিউডের হ্যান্ডসাম নায়ক জিৎ। পরিচালক হারানাথ চক্রবর্তীর হাত ধরে ‘সাথী’ সিনেমা দিয়ে টলিউডে অভিষেক করেন এই হিরো।

আর সাথী সিনেমা সেই সময় সুপার ডুপার হিট। প্রথম ছবি থেকেই একেবারে মন জয় করে নিয়েছেন দর্শকদের।

এরপর একের পর এক হিট সিনেমায় কাজ করেছেন জিৎ।

জিতের অভিনয় কি শুধু কী দর্শকদের মন জয় করেছে। সাথে বক্স অফিসেও জিতের বাজিমাত হামেশাই লেগে থেকে। যখনই জিৎ আসেন নতুন ছবি নিয়ে হইহই তো পড়েই যায়।

আর জিতের সিনেমা দেখার জন্য এক দল সিনেমা প্রেমী অপেক্ষা করে থাকেন।


অস্ত্রের মুখে ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর দফায় দফায় ধর্ষণ

মেয়েকে তুলে নিয়ে মাকে রাত কাটানোর প্রস্তাব অপহরণকারীর

news24bd.tv

নাসির বিয়ে করেছেন আপনার খারাপ লাগে কেন?

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী


তাঁর অভিনীত সিনেমাগুলোর মধ্যে হিট সিনেমা হলেঅ ‘জোশ’, ‘শত্রু’, ‘দুই পৃথিবী’, ‘ফাইটার’ ‘পাওয়ার’, ‘আওয়ারা’, ‘বচ্চন’, ‘১০০% লাভ’, ‘সুলতান দ্য সেভিয়ার’, ‘কৃষ্ণকান্তের উইল’। সব সিনেমাতেই নিজের অভিনয় দিয়ে হাজারো প্রশংসা কুড়িয়েছেন।

২০১১ সালে এই হ্যান্ডসাম হিরো মোহনাকে বিয়ে করেন। জিৎ টলিউড ইন্ডাস্ট্রির নামী নায়ক হিসেবে পরিচিতি থাকলেও তবে সেভাবে মোহনার কোনও আলাদা পরিচয় ছিল না সেই সময়৷ মোহনা ছিলেন পেশায় এক স্কুলের শিক্ষিকা তাও আবার লখনউয়ের৷ প্রবাসী এই সুন্দরীকে নিজের জীবনসঙ্গী হিসেবে মনোনীত করেন জিৎ।

মোহনাও সুন্দরী। কোনও নায়িকার থেকে কম নন। বিয়ের বছর খানেক বাদে জিৎ-মোহনার জীবনে আসে তাদের ছোট্ট মেয়ে। মেয়ে আর স্ত্রীকে নিয়ে দিব্যি আছেন জিৎ।

দেখতে দেখতে ১০ বছর পার করল তাঁদের দাম্পত্য জীবন। বেশ সুখের সংসার ছিল এই দম্পতির। এবারে নিজেদের ১০ বছরের বিবাহবার্ষিকি স্ত্রী আর মেয়ের সাথে একান্তে কাটালেন। সেই মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন।

ভিডিওতে দেখা যায়- একটি ঘরের টেবিল মোমবাতি আর গোলাপ ফুল দিয়ে সাজানো। দুজনে একসাথে ফলের জ্যুস খেতে খেতে চির্য়াস করছেন।

news24bd.tv তৌহিদ