চার দেশের অভিনয়শিল্পীদের নিয়ে অনন্তের নতুন মিশন

চার দেশের অভিনয়শিল্পীদের নিয়ে অনন্তের নতুন মিশন

অনলাইন ডেস্ক

ঢাকাই ছবির নায়ক অনন্ত জলিল। যার একটি বিখ্যাত সংলাপ- অসম্ভবকে সম্ভব করাই অনন্তের কাজ। উক্তিরটির সঙ্গেই মিল রেখেই কাজ করে চলছেন এ অভিনেতা। এবার চার দেশের শিল্পীদের  নিয়ে নতুন মিশন শুরু করছেন অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল।

তার নতুন মিশন ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমা। এ সিনেমায় অভিনয় করবেন বাংলাদেশ, ভারত, ইরান ও তুরস্কের অভিনয়শিল্পীরা।

‘নেত্রী-দ্য লিডার’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী বর্ষা। তার প্রধান নিরাপত্তা কর্মকর্তার ভূমিকায় অভিনয় করবেন অনন্ত জলিল।

এতে আরও অভিনয় করবেন কবির দুহান সিং, রবি কিষান ও প্রদীপ রাওয়াত। এ ছাড়া দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকেও। তুরস্কের একটি প্রযোজনা সংস্থার সঙ্গে যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করবেন অনন্ত জলিল।


নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কে?

মার্কিন গোয়েন্দা রিপোর্টে উঠে এল খাসোগি হত্যার গোপন তথ্য

নামাজে মনোযোগী হওয়ার কৌশল

অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে


‘নেত্রী-দ্য লিডার’ সিনেমার গল্প প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘আমাদের গল্প একটি বিভাগকে নিয়ে। ভারতে যেমন প্রদেশের মুখ্যমন্ত্রী থাকেন, যিনি সেই রাজ্যের প্রধান; তেমনি আমাদের বিভাগের এক নেতাকে নিয়ে এর গল্প। আমরা বেছে নিয়েছি সিলেট বিভাগকে। সেখানে এক নেতা মারা যাওয়ার পর, পার্টির সম্মতিতে তার মেয়ে নেত্রী হন। তাকে নিয়েই সিনেমার গল্প এগোবে। ’

কয়েকটি ভাষায় নির্মিত হবে ‘নেত্রী: দ্য লিডার’ ছবিটি। এতে দক্ষিণ ভারতীয় ও ভোজপুরি তিন অভিনেতা থাকছেন। ২৮ ফেব্রুয়ারি থেকে সিলেটে শুরু হবে এ সিনেমার চিত্রায়ণ। এরপর ভারতের হায়দরাবাদ ও তুরস্কের বিভিন্ন লোকেশেন চিত্রায়ণ হওয়ার কথা রয়েছে।

 

news24bd.tv/আলী