দেব-মিমি-নুসরাত যে কারণে প্রার্থীদের তালিকায় নেই

দেব-মিমি-নুসরাত যে কারণে প্রার্থীদের তালিকায় নেই

অনলাইন ডেস্ক

বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে উত্তাল ভারতের পশ্চিমবঙ্গ। অভিযোগ পাল্টা অভিযোগ তো লেগেই আছে। এদিকে নির্বাচনের আলোচনায় বাড়তি ঘি ঢেলেতে তৃণমূলে একঝাঁক তারকার যোগ দেয়া। তারকাদের রাজনীতিতে যোগ দেয়ার খবরে আলোচনা থামছেই না।

তবে শুধু যে তৃণমূলেই তা নয় বিজেপিতেও আছে তারকাদের মেলা।

গত শুক্রবার দুপুরে কলকাতার কালীঘাটের বাড়ি থেকে বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে ২৯১ জনের তালিকায় দেব, মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের নাম না থাকায় আলোচনা আরো দীর্ঘায়িত হচ্ছে। কেউ বলছেন প্রার্থীতা থেকে বাদ দেয়া হয়েছে তাদের।

তবে যারা ভাবছে তাদের বাদ দেয়া হয়েছে তারা ভুল ধারণা নিয়ে বসে আছেন। কেননা ২০১৯ সালে লোকসভা নির্বাচনে যাদবপুর আসন থেকে মিমি চক্রবর্তী, বসিরহাট আসন থেকে নুসরাত জাহান এবং ঘাটাল থেকে দেব সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। যারা দেশটির কেন্দ্রীয় সাংসদ তাদের বিধানসভায় আসনের কোন প্রয়োজন আছে কি?

আরও পড়ুন:


ওমান সাগরে তৈরি হবে ইরানের সর্ববৃহৎ সমুদ্রবন্দর

নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ হবে তাই ঘুম হয়নি শ্রাবন্তীর

ট্রাকচাপায় চবি আইন বিভাগের প্রথম ব্যাচের ছাত্রের মৃত্যু

শতকোটি টাকার মানহানির মামলা থেকে অব্যাহতি পেলেন শমী কায়সার


নতুন করে তৃণমূলে অনেক তারকা যোগ দিয়েছেন। কিন্তু সবাইকে প্রার্থী করেননি মমতা। এবার যারা প্রার্থী তালিকায় জায়গা পাননি তাদের জন্য ভবিষ্যতে বিধান পরিষদে জায়গা দেওয়ার আশ্বাস দিয়েছেন শাসক দলের এই নেত্রী।

টালিউড তারকাদের মধ্যে এবার মমতার টিকিট পেয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা কাঞ্চন মল্লিক, সোহম চক্রবর্তী, অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, কৌশানি মুখোপাধ্যায়, লাভলি মৈত্র, জুন মালিয়া, কীর্তন শিল্পী অদিতি মুন্সি প্রমুখ।

news24bd.tv আহমেদ