স্বপ্নপুরণে এসেই ডাবল দাম হাকালেন সামান্তা!

স্বপ্নপুরণে এসেই ডাবল দাম হাকালেন সামান্তা!

অনলাইন ডেস্ক

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অঙ্গনে অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা সামান্থা আক্কিনেনি। চলচ্চিত্র থেকে দূরে ছিলেন দুই বছর। এক একে এই অভিনেত্রী করলেন অনেক ছবি। কিন্তু নিজের মনের মত ঐতিহাসিক কিংবা কিংবদন্তিতুল্য কোনো চরিত্রে অভিনয়ের ইচ্ছেটাই এতদিন অপুর্ণ রয়ে গিয়েছিলো।

কিন্তু এবার সেই মনোবাসনাও পুর্ণ হতে চলেছে এই সুন্দরীর। সামান্থা আক্কিনেনির সেই ইচ্ছে পূরণ হলো ৫০তম ছবিতে।   ‘শকুন্তলাম’ ছবিতে শকুন্তলারূপে দেখা যাবে সামান্থাকে। একদিকে ক্যারিয়ারের ৫০তম ছবি, অন্যদিকে স্বপ্নপূরণ এই নিয়ে সামান্থা আনন্দিত, রোমাঞ্চিত, উচ্ছ্বসিত।
এই ছবিতে সামান্তা ৩ কোটি রুপি নিচ্ছেন যেখানে সাধারণত প্রতি সিনেমার জন্য সামান্থা পারিশ্রমিক নেন দেড় কোটি রুপি!

news24bd.tv

সম্প্রতি এ নায়িকা তার আসন্ন ‘শকুন্তলম’ সিনেমার ঘোষণা দেন। সর্বভারতীয় এ সিনেমা উপস্থাপন করছেন দিল রাজু আর ডিআরপি-গুনা টিমওয়ার্কসের ব্যানারে প্রযোজনা করছেন নীলিমা গুনা। সিনেমাটি পরিচালনা করছেন গুণশেখর।

news24bd.tv

এদিকে ভারতের বিভিন্ন পত্রিকা বলেছে, ‘শকুন্তলম’ সিনেমার জন্য তিন কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন সামান্থা আক্কিনেনি। সাধারণত প্রতি সিনেমার জন্য সামান্থা পারিশ্রমিক নেন দেড় কোটি রুপি। যদি এ গুঞ্জন সত্য হয়, তবে ‘শকুন্তলম’ সিনেমার জন্য দ্বিগুণ সম্মানী নিচ্ছেন সামান্থা।

news24bd.tv


অনলাইনে পণ্য ডেলিভারি বিলম্বে করা যাবে মামলা

স্বামীর দাবীতে প্রথম বউয়ের বাড়িতে দ্বিতীয় বউ

সামাজিক মাধ্যম ছাড়ার ঘোষণা আমিরের

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন


তিনি বলেন, ‘ক্যারিয়ারের এই সময়ে দিল রাজু (প্রযোজক) ও গুনা (পরিচালক) স্যারকে ধন্যবাদ জানাই আমাকে সেরা উপহার দেওয়ার জন্য। ১০ বছর সিনেমাতে আছি। আজ আমি সেই চরিত্রে অভিনয় করতে যাচ্ছি, এত দিন ধরে যার স্বপ্ন দেখে এসেছি। আশা করছি, শতভাগ ঢেলে দিয়ে কাজ করতে পারব। ’

সামান্থার বিপরীতে দেব মোহনকে দেখা যাবে রাজা দুষ্মন্তের চরিত্রে। ছবির শুটিং শুরু হবে আগামী সপ্তাহে।  

news24bd.tv

কালীদাসের অভিজ্ঞান শকুন্তলম বিখ্যাত সাহিত্য। সেটি বিভিন্ন ভাষায় রূপান্তরিত হয়ে মানুষের কাছে সমাদৃত হয়েছে। আর শকুন্তলা বিখ্যাত চরিত্র হয়ে আছে উপমহাদেশে। সেই চরিত্রেই দেখা যাবে সামান্থা আক্কিনেনিকে।  

সামান্থা এখন ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ মুক্তির অপেক্ষায় রয়েছেন, যেটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। এর মাধ্যমে ওয়েব সিরিজে অভিষেক হচ্ছে সামান্থার।

news24bd.tv/আলী