সাত সকালে ফরিদপুরে সড়কে ঝড়ল শিশুসহ ৮ জনের প্রাণ

সাত সকালে ফরিদপুরে সড়কে ঝড়ল শিশুসহ ৮ জনের প্রাণ

অনলাইন ডেস্ক

ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোড ও ঢাকা-খুলনা মহাসড়কের মাঝকান্দি এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছে।

রোববার (২১ মার্চ) ভোররাত ও সকালে পৃথক ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে।  

ফরিদপুরের ঢাকা-খুলনা মহাসড়কে মাঝিকান্দি এলাকায় ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ৮ জন।

তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

করিমপুর হাইওয়ে ফাঁড়ির এসআই আবুল খায়ের জানান, সকালে মাইক্রোবাসটি ফরিদপুর থেকে ঢাকা যাচ্ছি। পথে ঢাকা-খুলনা মহাসড়কে মাঝিকান্দি এলাকায় বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে ওই মাইক্রোবাসের সংঘর্ষ হয়।  ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

আরও পড়ুন


আইপিএল বিতর্ক: বিসিবিকে পাঠানো চিঠিতে কি লিখেছিলেন সাকিব

করোনা মোকাবিলায় বিশেষ কর্মসূচি নিয়ে আজ থেকে মাঠে পুলিশ

সেন্টমার্টিনে সিয়াম ও পূজা চেরি

যুক্তরাষ্ট্রের সঙ্গে যে কোন খারাপ সম্পর্কের জন্য প্রস্তুত আছি: রাশিয়া


এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। এসময় আহত হন শিশুসহ ১২ জন। তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আরও ৪ জনের মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসাধীনদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

অপরদিকে ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোড এলাকায় মোটরসাইকেল-মাইক্রোবাস সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। রোববার ভোররাতে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন শফিকুল খানের পুত্র সাকিল খান (২২)। সে ঢাকার সরকারি তিতুমীর কলেজের বিবিএ ৩য় বর্ষের ছাত্র। অপর নিহত ও আহত দুজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।     

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ জানান, রোববার ভোরে সাকিল তার দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে শিবচর থেকে ভাঙ্গার উদ্দেশ্য রওয়ানা দেয়। তারা বিশ্বরোড পৌঁছালে তাদের মোটরসাইকেল সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মটরসাইকেলে থাকা দুই শিক্ষার্থী মারা যায়। আহত অপরজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

news24bd.tv আহমেদ