রংপুরে ৩ হাজার কেজি পলিথিন জব্দ

রংপুরে ৩ হাজার কেজি পলিথিন জব্দ

Other

রংপুর নগরীর নবাবগঞ্জ বাজার এলাকায় মেট্রোপলিটন ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চারটি পলিথিনের দোকান ও তাদের গুদামে অভিযান চালিয়ে সর্বমোট ১৫২ বস্তা পলিথিন (মোট ওজন ৩০৪০ কেজি) জব্দ করেছে। জব্দ পলিথিনের মূল্য প্রায় দশ লাখ টাকা বলে জানা গেছে।

সোমবার বিকেলে রংপুর মেট্টোপলিটন ডিবি কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে গতকাল রোববার রাতে নবাবগঞ্জ বাজার এলাকায় কয়েক ঘণ্টার সাড়াশি অভিযানে এসব জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর নগরীর নবাবগঞ্জ বাজার এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ। এতে চারটি পলিথিনের দোকান ও তাদের গুদামে অভিযান চালিয়ে সর্বমোট ১৫২ বস্তা পলিথিন জব্দ করা হয়।


ধান ক্ষেতে ফেলে গৃহবধূকে পেটানোর ভিডিও ভাইরাল

কিশোরীকে গণধর্ষণের পর ৬০ টাকা ধরিয়ে দিল অভিযুক্তরা

অস্ট্রেলিয়ার পূর্ব উপকূলে ভয়াবহ বন্যা সতর্কতা

বিএনপি যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে: চীফ হুইপ


তিনি আরও বলেন, অভিযানে শালবন মিস্ত্রিপাড়ার আলাউদ্দিনের ছেলে ওবায়দুল ইসলাম , এর মেসার্স নয়ন স্টোর ও গোডাউন ঘর তল্লাশি করে ষাট বস্তা পলিথিন উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় তিন লাখ ষাট হাজার টাকা।

নবাবগঞ্জ বাজার এলাকার আমান উল্ল্যাহ খান এর দোকান ও গোডাউন থেকে ষাট বস্তা, এছাড়াও ফরিদ নামে এক ব্যবসায়ীর ভাড়ায় চালিত
গোডাউন ঘর তল্লাশি করে চব্বিশ টি পুরাতন প্লাস্টিকের বস্তার ভেতরে চারশ' আশি কেজি (যার মূল্য এক লক্ষ চুয়াল্লিশ হাজার টাকা) এবং হনুমানতলা এলাকার আবু তাহেরের গোডাউন ঘর তল্লাশী করে ৮ টি পুরাতন প্লাষ্টিকের বস্তা থেকে একশত ষাট কেজি পলিথিন জব্দ করা হয়।

অভিযানে সহকারী পুলিশ কমিশনার (ডিবি) ফারুক আহমেদ নেতৃত্বে ইন্সপেক্টর সালেহ আহমেদ পাঠান, এবিএম ফিরোজ ওয়াহিদ, এসআই গোলাম মোর্সেদ, এসআই তছলিম উদ্দিন আহমেদ, এসআই নাজমুল ইসলাম, এসআই আবু ছাইয়ুম তালুকদার, এসআই লাকু সরকার এবং পরিবেশ অধিদপ্তরের প্রতিনিধি অংশ নেন।

জব্দ পলিথিনের উৎপাদন, মজুদ, পরিবহন ও বাজারজাতকরণ থেকে খুচরা বিক্রির সাথে জড়িত সকলকে বিস্তৃত ও নিবিড় তদন্তের মাধ্যমে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলেও জানানো হয়। সংবাদ সম্মেলনে রংপুর মেট্টোপলিটন ডিবি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

news24bd.tv তৌহিদ