আল্লাহই জানে জাতীয় পার্টির কী হবে: রংপুরে বিদিশা

আল্লাহই জানে জাতীয় পার্টির কী হবে: রংপুরে বিদিশা

Other

জাতীয় পার্টির বর্তমান অবস্থা বিধ্বস্ত বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ।

তিনি বলেন, জাতীয় পার্টির বর্তমান অবস্থা বিধ্বস্ত। যিনি দায়িত্বে আছেন তিনিও নড়াচড়া করেন না। অঙ্গসংগঠনগুলোর অবস্থাও ভালো না।

মহান আল্লাহই জানেন এ দলের কী হবে।

সোমবার (২২ মার্চ) দুপুরে রংপুরে পল্লীনিবাসে হুসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারতে এসে তিনি এসব কথা বলেন। এ সময় এরশাদপুত্র এরিক এরশাদ তার সঙ্গে ছিলেন।  

বিদিশা এরশাদ বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতার যে স্বপ্ন ছিল তা ধ্বংসের পথে।

এর আগেও আমি বলেছিলাম জাপা লাইফ সাপোর্টে। আজও বলছি দলের অবস্থা এখন বিধ্বস্ত। তৃণমূলকে সংগঠিত করার জন্য মাঠে নেমেছি।

তিনি বলেন, এরশাদের জন্মদিন উপলক্ষে যেভাবে অনুষ্ঠান করা উচিৎ ছিল তা করা হয়নি। যারা এসব দায়িত্বে ছিলেন তারা দায়সারাভাবে দিবসটি পালন করেছেন। আমরা এখানে মাসব্যাপী কর্মসূচি দিয়ে তা পালন করছি।

নতুন করে জাপাকে সাজিয়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে বিদিশা বলেন, আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে জাপাকে নতুন করে গড়ে তুলতে চাই। সেই লক্ষ্যে কাজ শুরু করেছি। মাঠে নেমে কাজ করছি। এখানে ছেলেকে নিয়ে কবর জিয়ারত করতে এসেছি।

তিনি বলেন, তৃণমূল নেতাকর্মীরা যদি ঐক্যবদ্ধ থেকে আমাকে চায় আমি ভোটে অংশগ্রহণ করবো। আমার নেতৃত্ব যদি সাধারণ মানুষ মেনে নেয় তাহলে আমি প্রস্তুত।


কুয়েতে সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত কারফিউ জারি

লকডাউন নিয়ে ‘অসত্য ও বিভ্রান্তিকর’ তথ্য ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার

করোনায় দেশে আরও ৩০ জনের মৃত্যু

গান্ধী শান্তি পুরস্কারে ভূষিত বঙ্গবন্ধু


এর আগে সোমবার দুপুর সোয়া ১টার দিকে ঢাকা থেকে সৈয়দপুর এয়ারপোর্টে নেমে সড়কপথে রংপুরে আসেন তিনি বিদিশা এরশাদ। কবর জিয়ারত শেষে এরশাদের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। পরে অসহায়দের মাঝে খাবার বিতরণ করেন বিদিশাসহ সম্মিলিত জাতীয় জোটের নেতৃবৃন্দ।

এ সময় এরশাদপুত্র শাহতা জারাব এরিক এরশাদ, বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেসের প্রেসিডেন্ট ও সম্মিলিত জাতীয় জোটের কেন্দ্রীয় নেতা শেখ শহিদুজ্জামান, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ,  মহাসচিব আকতার হোসেন, পরিচালক অ্যাডভোকেট রুবায়েত হাসান ও প্রেস সচিব এএসএম সায়েম সাকলায়েম উপস্থিত ছিলেন।

news24bd.tv নাজিম