রোজা রেখে তোপের মুখে ভাস্বরের কড়া জবাব

রোজা রেখে তোপের মুখে ভাস্বরের কড়া জবাব

অনলাইন ডেস্ক

কোলকাতার জনপ্রিয় অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের রোজা রাখার খবর প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের কটাক্ষের  শিকার হয়েছেন। নেটিজেনরা অনেকেই বলছেন  ভাস্বর মুসলিন হয়ে গেছেন। হিন্দু, ব্রাহ্মণ হয়েও খাচ্ছেন গরুর মাংস। আবার কেউ অভিযোগ তুলেছেন, ধর্মান্তরিত হয়েই সংখ্যালঘুদের পা চাটছেন তিনি।

 

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে এসমস্ত অভিযোগের কড়া জবাব দিয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। সেখানে তিনি জানিয়েছেন, কিছু মানুষ তাকে ভুল বুঝছেন। ভ্রান্ত ধরণা নিয়ে চলছেন তার সম্বন্ধে। সেগুলো ভাঙা জরুরি।

 

তিনি জানান, রোজা রেখেছি বলে অনেকে অনেক কথা বলছেন। আমি নাকি গরু খাচ্ছি, মুসলিম হয়ে গিয়েছি, আমি ওদের পা চাটা। অনেকে এও বলছেন, আমার পূর্বপুরুষ নাকি বাংলাদেশ থেকে পালিয়ে এসেছেন।

ভাস্বর আরও জানান, গরু খাননি তিনি। রোজা রাখাকে কারোর ‘পা চাটা’ বলেও মানতে নারাজ এই অভিনেতা। এমনকি, রোজা রাখা সম্পূর্ণ নিজের ব্যক্তিগত বিষয় বলেও জানান তিনি।  

নিজের গ্রামের বাড়িতে যথেষ্ট ধুমধামের সঙ্গে দুর্গাপূজার আয়োজন করা হয়ে থাকে উল্লেখ করে এই অভিনেতা জানান, সে সময়েও তিনি ৪ দিন উপোস করেন। আর উপোসের অভ্যাস থাকায় প্রথমবার রোজা রাখতে তার কোনো অসুবিধা বা কষ্ট হচ্ছে না।  

এর আগে রোজা রেখে ভাস্বর গণমাধ্যমকে জানান, তিনি হিন্দু মুসলিমের ঐক্য ফেরাতে এই প্রথম রোজা রেখেছেন

news24bd.tv/আলী