সম্পদের ভাগাভাগি নিয়ে যা বললেন গেটস কন্যা

সম্পদের ভাগাভাগি নিয়ে যা বললেন গেটস কন্যা

অনলাইন ডেস্ক

২৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন বিল গেটস ও মেলিন্ডা গেটস। পারস্পরিক সম্মতির ভিত্তিতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তারা। তবে এই বিচ্ছেদ নিয়ে ঘুম নেই সাধারণ মানুষ ও মিডিয়াকর্মীদের। ইতিমধ্যেই এই বিচ্ছেদ ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল বিচ্ছেদ হতে চলেছে কিনা তা নিয়ে শুরু হয়েছে তুমুল আলোচনা।

সিএনএন জানায়, সম্প্রতি বিল ও মেলিন্ডার বিশাল সম্পত্তির ভাগ কীভাবে হবে, বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তাদের বড় মেয়ে জেনিফার ক্যাথেরিন গেটস।  

ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে জেনিফার লিখেছেন, তাদের পরিবার এ মুহূর্তে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়েছে। খবর সিএনএনের। বিল গেটস ও মেলিন্ডা তাদের বিয়েবিচ্ছেদের কথা ঘোষণার পরই জেনিফার একটি ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেন।

তিনি লিখেছেন, এটি আমাদের পুরো পরিবারের জন্য একটি চ্যালেঞ্জিং মুহূর্ত। এখন আমি শিখছি, এমন সময়ে কীভাবে পরিবারকে সমর্থন করতে হয়।


আরও পড়ুনঃ


ট্রিও মান্ডিলি: এক আধুনিক রূপকথার গল্প

আইপিএল নেই, বাড়ি ফিরে যা করতে চান কোহলি

ইসরাইলের বিরুদ্ধে লড়াই করা মুসলিম উম্মাহর ধর্মীয় দায়িত্ব: হুথি নেতা

শত বছরের পুরনো বিয়ের রীতি ভাঙলেন ‘হার্ডকোর ফেমিনিস্ট’ যুবক


বিশেষজ্ঞদের ধারণা, জেনিফারের এই বিবৃতি ইঙ্গিত করছে সম্পত্তির ভাগ কীভাবে হবে সেদিকে। স্ত্রী হিসেবে মেলিন্ডা যেমন অংশীদার, তেমনি ভাগ রয়েছে তিন সন্তানেরও। ফলে মাইক্রোসফটের সম্পত্তির যে বিশাল সাম্রাজ্য তার কী গতি হয়, সেটিও দেখার বিষয়।

উল্লেখ্য, দীর্ঘদিনের বয়ফ্রেন্ড মিসরীয় মুসলিম তরুণকে নায়েল নাসেরকে বিয়ে করেন বিল গেটসের মেয়ে জেনিফার গেটস।  নায়েলের জন্ম যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের শিকাগো শহরে হলেও তিনি কুয়েতে বেড়ে ওঠেন।

news24bd.tv / নকিব