‘কাকলী’ ভাইরাসে ভুগছে সামাজিক যোগাযোগমাধ্যম (ভিডিও)
‘কাকলী’ ভাইরাসে ভুগছে সামাজিক যোগাযোগমাধ্যম (ভিডিও)

‘কাকলী’ ভাইরাসে ভুগছে সামাজিক যোগাযোগমাধ্যম (ভিডিও)

অনলাইন ডেস্ক

গত দুইদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করেছেন কিন্তু এই ভাইরাসের নাম শোনেন নি এমন কাউকে খুঁজে পাওয়া বেশ কঠিন। শুধু বাংলাদেশই নয়, এই ভাইরাস ছড়িয়ে পড়েছে ভারতেও।

নেটমাধ্যম বলছে, এই ভাইরাস ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে। সংক্রমণে কাবু মিস্টার বিন থেকে পশ্চিমবঙ্গের বিশিষ্ট রাজনীতিবিদ কাকলি ঘোষ দস্তিদার! নতুন এই ভাইরাসের নাম নেটাগরিকেরা বলছেন ‘কাকলী’ ভাইরাস।

সম্প্রতি, কাকলী ফার্নিচারের ২৯ সেকেন্ডের একটি বিজ্ঞাপন তুমুল জনপ্রিয় হয়। বিজ্ঞাপনে দেখা গিয়েছে, ২টি ছোট মেয়ে প্রায় যন্ত্র মানবের ভঙ্গিতে আসবাবের ওপর লাফাচ্ছে আর বলছে, ‘দামে কম মানে ভাল....’ এই বিশেষ ফার্নিচার। প্রতিবেশী দেশের বিজ্ঞাপনটি লুফে নিয়েছে ভারতের নেটাগরিকেরাও।

মিমের ব্যবহারও দেখার মতো। মিস্টার বিন তার বিছানার ওপরে বসে বসে লাফাচ্ছেন। সেই ভিডিওতে যোগ করে দেওয়া হয়েছে বিজ্ঞাপনের বার্তা। সিআইডি ধারাবাহিকের তদন্তকারী অফিসারেরা হতাশ। বিশেষ সংস্থার দরজা লাগানোয় কিছুতেই সেটা ভাঙতে পারছেন না তারা!

news24bd.tv


আরও পড়ুন


 বিয়ের অনুষ্ঠানে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ২

 আন্তর্জাতিকভাবে রোজিনা ইসলামের বিষয়টির মুখোমুখি হতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

 ৪৬ ধরনের পণ্য আমদানিতে শুল্ক-কর মওকুফ করেছে এনবিআর

 ইসরাইলের বিরুদ্ধে নিজেদের বিজয়ী দাবি করলো হামাস


মিম থেকে দূরে নেই বাংলা সিনে দুনিয়াও। সৃজিত মুখোপাধ্যায়ের ‘দ্বিতীয় পুরুষ’ ছবির ২টি দৃশ্য বেছে নেওয়া হয়েছে মিম বানাতে। রাইমা সেনের সঙ্গে পরমব্রত চট্টোপাধ্যায় আর রাইমা ছাড়া পরমব্রত-র অবস্থা কেমন? বর্ণনা দিতে গিয়েও ধার নিয়ে হয়েছে বিজ্ঞাপনী বার্তার। মিমে দাবি, রাইমা ছাড়া পরমব্রত-র জীবন বিশেষ সংস্থার ফার্নিচার ছাড়া ঘরের মতোই ফাঁকা ফাঁকা!

news24bd.tv / নকিব