কাজ পাওয়ার জন্য কারও শয্যাসঙ্গিনী হতে পারব না: পূজা

অনলাইন ডেস্ক

কাজ পাওয়ার জন্য কারও শয্যাসঙ্গিনী হতে পারব না: পূজা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। অনেক ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন দর্শকদের। মা হওয়ার পর পূজার প্রথম ওয়েব সিরিজ ‘পাপ’ -এর দ্বিতীয় সিজন মুক্তি পেয়েছে ওটিটি প্লাট ফর্মে। গত মার্চে এই ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য পুত্র কৃশিবকে নিয়ে দীর্ঘদিন পর শহরে ফিরেছিলেন তিনি।

আনন্দবাজার ডিজিটালের সঙ্গে এক সাক্ষাৎকারে নানা বিষয় নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী। বলেছেন, ভালো কাজ করার জন্য কারো শয্যাসঙ্গিনী হতে পারবেন না।

অভিনয়ের শুরুতে কোন আপত্তিকর প্রস্তাব পেয়েছেন কি না এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, হ্যাঁ। হয়েছে। একাধিকবার। তবে টলিউডে নয়। বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। কিন্তু আমি কখনওই কোনও অন্যায় আবদারকে প্রশ্রয় দিইনি। ভাল কাজ করার জন্য কারও শয্যাসঙ্গিনী হতে পারব না।

আরও পড়ুন

  স্বামী বিদেশে, অন্তরঙ্গ অবস্থায় ধরা পরকীয়া প্রেমিকের সঙ্গে গৃহবধূর বিয়ে

  ইসরাইলি জাহাজের পণ্য খালাসে অস্বীকৃতি মার্কিন বন্দর শ্রমিকদের

  অদ্ভুত এক দুনিয়ায় বাস আমাদের

  আজিমপুর স্টাপ কোয়ার্টার থেকে ঢাবি ছাত্রীর লাশ উদ্ধার

 

তিনি আরও বলেন, এমন অনেককেই চিনি যাঁরা কাজ পাওয়ার আশায় ভুল পথে হেঁটেছেন। কিন্তু শেষমেশ কাজ না পেয়ে ‘মিটু’ অভিযোগ এনেছেন। মেয়েরা মুখ বুজে অন্যায় মেনে নেয় বলেই এই ধরনের শোষণ করার সাহস পায় কিছু মানুষ। প্রতিবাদ করতে শুরু করলেই ছবিটা কিছুটা হলেও বদলাবে।

কাজ হাতছাড়া হওয়ার কোনও আফসোস আছে কি না জানতে চাইলে পূজা বলেন, আমি কখনওই প্রতিযোগিতায় বিশ্বাসী নই। আমি যা পেয়েছি, তা নিয়েই খুব খুশি। আর কৃশিবকে পাওয়ার পর জীবনের সব চাওয়াই পূর্ণ হয়ে গিয়েছে বলে মনে হয়। তাই পাওয়া-না পাওয়ার হিসেব করতে যাই না আর।

news24bd.tv আহমেদ

পরবর্তী খবর

আনলিমিটেড চাপাবাজিতে অপূর্ব-মেহজাবীন!

অনলাইন ডেস্ক

আনলিমিটেড চাপাবাজিতে অপূর্ব-মেহজাবীন!

গত বছর ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নামের একটি নাটকে অভিনয় করেছিলেন অপূর্ব ও মেহজাবীন। ইউটিউবে প্রকাশিত সর্বোচ্চ জনপ্রিয় নাটকের তালিকায় আছে এটি। দ্রুততম কোটি ভিউ হওয়া নাটকের তালিকার প্রথম এই নাটক।

এবার নির্মাণ হলো অরেকটি নাটকের সিক্যুয়াল। আগের মতোই, সিএমভি’র প্রযোজনায় সিক্যুয়ালটি লিখেছেন রাজীব আহমেদ, নির্মাণ করলেন রুবেল হাসান। এবারের নাটকের নাম ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ আনলিমিটেড’।

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

ভারতীয় ছেলেদের একদম ডেট করা যায় না :শ্রীলেখা

অনলাইন ডেস্ক

ভারতীয় ছেলেদের একদম ডেট করা যায় না :শ্রীলেখা

টলিগঞ্জের অন্যতম ঠোঁটকাটা ব্যক্তিত্ব হিসাবেই পরিচিত শ্রীলেখা মিত্র। রাজনীতি নিয়েও ভীষণ সচেতন বামমনস্ক এই নায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের পছন্দ-অপছন্দ নিয়ে খোলামেলা কথা বলেন হরহামেশাই। কোনও কথা নিয়ে রাখঢাক নয় বরং খোলাখুলি জানাতেই পছন্দ করেন অভিনেত্রী। রাজনৈতিক মতাদর্শ বা সহকর্মীর পোস্ট নিয়ে নিজের বক্তব্য।

এবার ডেটিংয়ের জন্য কেমন ছেলে পছন্দ আর কোন ধরনের ছেলে একদমই অপছন্দ তার সবটাই সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী। সঙ্গে ডেটিং সেশনের এক ঝলক পোস্টও করলেন সোশ্যাল মিডিয়ায়।

এক পোস্টে শ্রীলেখা নিজেই জানিয়েছেন ডেটিংয়ের জন্য তার ভারতীয় ছেলে একদম পছন্দ নয়। তার মতে, ভারতীয় ছেলেদের একদম ডেট করা যায় না। বরং কাজের সঙ্গেই ডেট করতে ভালবাসেন তিনি। 

এরই মধ্যে শ্রীলেখার পোস্ট ভাইরাল হয়েছে ইন্টারনেটে। 

মঙ্গলবার নিজের ছবির 'বেটার হাফ' এর মিউজিক রেকর্ডিংয়ের কাজে স্টুডিওতে গিয়েছিলেন শ্রীলেখা। সেখান থেকেই একটি ছোট লাইভ করেন তিনি। কাজের কথা প্রসঙ্গেই মজা করে ওই মন্তব্য করেন অভিনেত্রী।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

গুলশানের ক্লাবে রাতে ভাঙচুর : পরীমনি যা বলছে

অনলাইন ডেস্ক

গুলশানের ক্লাবে রাতে ভাঙচুর : পরীমনি যা বলছে

ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরী মনিকাণ্ডের পর এবার জানা গেল আরেক কাণ্ডের কথা। এদিকে নিয়ম ভেঙে কয়েকটি সোশ্যাল ক্লাবে মধ্যরাতে পরী মনির যাতায়াত এবং মদ্যপানের খোঁজখবর করছে পুলিশ। এরইমধ্যে গুলশানের অল কমিউনিটি ক্লাবে এই নায়িকার বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ উঠেছে। ৭ জুন পরীমনি ও তার সঙ্গে আরও কয়েকজন ওই ক্লাবে গিয়ে গ্লাস ভাঙচুর করেছেন বলে এই অভিযোগ তোলা হয়েছে।

গুলশান থানা পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ৭ জুন গভীর রাতে। তবে এ ঘটনায় আজ বুধবার সন্ধ্যা ৭টা পর্যন্ত থানায় সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হয়নি। তবে পুলিশ নতুন করে ওই ঘটনা তদন্তে ক্লাব পরিদর্শনে যাবে।

জানতে চাইলে পরীমনি বলেন, এটা ফালতু একটা অভিযোগ। এত দিন পরে কেন এই অভিযোগ?

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ৭ জুন গভীর রাতে ৯৯৯–এর একটি কলে গুলশান থানা-পুলিশের একটি দল অল কমিউনিটি ক্লাবে যায়। সেখানে গিয়ে দেখা যায়, কথা-কাটাকাটির জেরে ক্লাবে গ্লাস ভাঙচুর করেছেন পরীমনি। পরে আর এ ঘটনায় কেউ অভিযোগ করেননি।

এ বিষয়ে অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি। 

৮ জুন পরীমনি ঢাকা বোট ক্লাবে গেলে সেখানে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা হয় বলে অভিযোগ করেন। এই ঘটনায় গত সোমবার ৬ জনকে আসামি করে মামলা করেন ঢাকাই সিনেমার আলোচিত এই নায়িকা। মামলার পর পুলিশ প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

বোট ক্লাবের আগের রাতে গুলশানে আরেক পরীকাণ্ড

অনলাইন ডেস্ক

বোট ক্লাবের আগের রাতে গুলশানে আরেক পরীকাণ্ড

ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরী মনিকাণ্ডের পর এবার জানা গেল আরেক কাণ্ডের কথা। এদিকে নিয়ম ভেঙে কয়েকটি সোশ্যাল ক্লাবে মধ্যরাতে পরী মনির যাতায়াত এবং মদ্যপানের খোঁজখবর করছে পুলিশ। এরইমধ্যে বনানী থানা পুলিশ গুলশানের একটি অভিজাত ক্লাবের বার বয়ের বক্তব্য জানতে যোগাযোগ করেছে।

বোট ক্লাবের আগের রাতে গুলশানের অল কমিউনিটি ক্লাবে পরীমনি উশৃঙ্খল আচরণ করেছিলেন। সেখানে তিনি ভাঙচুর চালিয়ে উল্টো পুলিশকে ফোন করে কর্তৃপক্ষকে হেনস্তা করার হুমকি দিয়েছিলেন। যে কারণে আজ বুধবার (১৬ জুন) ক্লাব কর্তৃপক্ষ রাজধানীর গুলশান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এছাড়া আরও কয়েকটি অভিজাত ক্লাবের কর্মকর্তারা পুলিশকে জানিয়েছেন মধ্যরাতে নিয়ম ভেঙে পরী মনির জন্য বার খোলা রাখতে হয়। তারা পুলিশকে বলছেন মদের আসড় বসানোর গল্পও। বোট ক্লাবকান্ডের আগের রাতে গুলশান অল কমিউনিটি ক্লাবের দলবল নিয়ে ঢুকেন পরী মনি। মধ্যরাতে সেখানে তিনি ভাঙচুর করেন। 

বিস্তারিত আসছে...

news24bd.tv/আলী

পরবর্তী খবর

‘আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু?’

অনলাইন ডেস্ক

‘আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু?’

বেশ কয়েকদিন থেকেই টালিউড অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে আলোচনার সমালোচনার ঝড় বইছে। নুসরাতের আন্তঃসত্ত্বা খবর প্রকাশের পর স্বামী নিখিল জৈন সন্তানের বাবা তিনি না বলে জানান। তাহলে নুসরাতের অনাগত সন্তানের বাবা কে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটদুনিয়ায়।

নেটাগরিকরা এবার সেই বিতর্কে সামান্য রসদ যোগালেন। সাংসদ অভিনেত্রীর সন্তানের বাবাকে খুঁজতে এবার টেনে আনা হলো অভিনেত্রীর আরেক সহকর্মী আবীর চট্টোপাধ্যায়ের নাম।

ব্রাত্য বসুর পরিচালনায় ‘ডিকশনারি’ চলচ্চিত্রে নুসরাত জাহানের স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন আবীর চট্টোপাধ্যায়। সেই চলচ্চিত্রের গল্পে দেখা যায় ‘স্মিতা সান্যাল’ অর্থাৎ নুসরাত পরকীয়ায় জড়িয়ে পড়েন।

নুসরাত-আবীর অভিনীত সেই চলচ্চিত্রের প্রসঙ্গ টেনে এবার তৈরি হয়েছে নতুন মীম। সেই মীমে ফের নুসরাতের অনাগত সন্তানের পিতৃপরিচয় প্রকাশে টেনে আনা হলো আবীরকেও। কিন্তু কেন?

আরও পড়ুন


এবার অটোপাস দেয়া হল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৬৮ হাজার শিক্ষার্থীকে

পুলিশের শূন্য পদে শিগগিরই জনবল নিয়োগ: সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী

দেশে ১২ কোটি মানুষেরই জন্মতারিখ ঠিক নেই: ডা. জাফরুল্লাহ

অপহরণকাণ্ডে কারাগারে হুইপ সামশু’র অনুসারী মীর কাসেম


জনৈক নেটিজেন আবীর চট্টোপাধ্যায় ও নুসরাত জাহানের ‘ডিকশনারি' ছবির দৃশ্য নিয়ে তার ওপর আবীরের সংলাপ লিখেছেন, ‘বলুন কীভাবে আপনার সাহায্য করতে পারি?’, প্রশ্নের উত্তরে নুসরাতের সংলাপে লেখা হয়েছে, ‘আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু?’ যেহেতু আবীর আগে ব্যোমকেশের ভূমিকায় অভিনয় করেছেন, তাই নেটিজেনরা তার পোস্টে আবীরকে ব্যোমকেশ বলেই উল্লেখ করেছেন।

কিছুদিন আগে সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান এক বিবৃতির মাধ্যমে বলেছিলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’। নুসরাতের এই বক্তব্যের পর তাকে নিয়ে নানা রকমের মীমে ভরেছে নেটমাধ্যম। এ নিয়ে তৈরি হয়েছে একাধিক মিম। সামাজিকমাধ্যম নানাজন নানা কথায় ও ব্যঙ্গ-বিদ্রুপে ভরে তুলেছেন।

news24bd.tv এসএম

পরবর্তী খবর