বাবাকে খুন করে ইউটিউবের ভিডিওতে যুগল!

বাবাকে খুন করে ইউটিউবের ভিডিওতে যুগল!

অনলাইন ডেস্ক

বাবা-মা ভালোবাসায় আদরে যত্নে বড় করেন সন্তানকে। সু-সন্তানের প্রত্যশাই মা-বাবা কতই না আত্মত্যাগ করে। কিন্তু সেই সন্তানরাই মাঝেমধ্যে যা কাজ করে তাতে শিউরে উঠতে হয়। এরকমই এক ন্যাক্কারজনক এক ঘটনা ঘটেছে আমেরিকার লাস ভেগাসে।

কিশোরী সিয়েরা হলসেথ এর বয়স ১৬ আর  তার বয়ফ্রেন্ড অ্যারন গুরেরো বয়স ১৮ বছর। এই প্রেমিক যুগল মিলে  খুন করলো মেয়ের বাবাকে। এমনকী খুনের পর তারা ছুটি কাটাতে বেরিয়ে যায়।

ঘটনা সেখানেই শেষ হতে পারতো।

কিন্তু না ভ্রমণে গিয়ে এই যুগল  ইউটিউবে ভিডিও পোস্ট করে আর সেখানে বলে কীভাবে মেয়ের বাবাকে হাসতে হাসতে মেরে ফেলেছে তারা দু’জন মিলে।

ভিডিওতে দু’জনকে দেখা গেছে একসঙ্গে সেই ঘটনার বিবরণ দিতে। হাসতে হাসতে গল্প করতে করতে কীভাবে মেয়েটির বাবাকে তারা মেরে ফেলেছে তারই কথা বলা হয়েছে।

নিজেদের ভিডিওতে তারা বলেছে কীরকমভাবে মেয়েটির বাবাকে মেরে ফেলার পর ৩ দিন হয়ে গেছে আর এটা বোঝাতে ক্যামেরায় তিনটি আঙুল দেখায় তারা। এই সময়েই মেয়েটি তার বয়ফ্রেন্ডেকে চেঁচিয়ে বলে ক্যামেরারা সামনে তার বয়ফ্রেন্ড যেন এই কথা না বলে। এর উত্তরে বয়ফ্রেন্ড বলে যে ও এরই যোগ্য ছিল। যে কথায় সেই মেয়েটি জানায় সে এই বিষয়ে সহমত।

ভিডিওতে টিনএজার যুগলকে একটি তাঁবুর মধ্যে দেখা যায়। দুজনেই সেখানে ফুর্তি করছিল। বাবাকে মেরে ফেলার কোনও অনুতাপ ছিল না। বোঝা যাচ্ছিল না তারা এরকম ভয়ানক কোনও কাজ করেছে।

আরও পড়ুন:


আম্পায়ারের ওপর চড়াও হয়ে লাথি দিয়ে স্ট্যাম্প ভাঙলেন সাকিব (ভিডিও)

রাজশাহী মেডিকেলে করোনা ও উপসর্গ নিয়ে ১৫ জনের মৃত্যু

সুযোগ পেলে নায়ক হিসেবে অভিনয় করতে রাজি বেরোবি উপাচার্য কলিমউল্লাহ

পাওনা টাকা না দেওয়ায় প্রায় ৬ কোটি টাকার বাড়ি ভেঙে দিলেন মিস্ত্রি


 

মেয়েটির পরিবার জানিয়েছে তারা বেশ কিছুদিন ধরেই তাকে খুঁজছে। মনে করা হচ্ছে ওই টিনএজার কাপল পালিয়ে গেছে। কিন্তু তাদের খুঁজে হেফাজতে নিয়েছে পুলিশ।  

news24bd.tv/আলী