করোনায় খুলনা বিভাগে আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ৯১৭

করোনায় খুলনা বিভাগে আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ৯১৭

Other

খুলনা বিভাগে করোনায় মৃত্যু সংখ্যা কিছুটা কমলেও আক্রান্তের সংখ্যা বেড়েছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় ২০ জনের মৃত্যু হয়েছে। এর আগে ২৩ জুন করোনা আক্রান্ত হয়ে মারা যায় সর্বোচ্চ ৩২ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, করোনায় গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় ৭ জন, যশোর ৫ জন, ঝিনাইদহে ৩ জন, সাতক্ষীরায় ২ জন, চুয়াডাঙ্গায় ২ জন ও মেহেরপুরে ১ জন মারা গেছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় খুলনার তিন হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত হয়েছেন ৯১৭ জন। এ পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ৪৮ হাজার ৭৯৫ জন।

আরও পড়ুন


জম্মু-কাশ্মীর নিয়ে মোদির বৈঠক আজ, যেসব ইস্যু থাকছে আলোচনায়

রমনার বটমূলে বোমা হামলা: ডেথ রেফারেন্স ও আপিল শুনানি ২৪ অক্টোবর

নুসরাতের ‘প্রাক্তন স্বামী’ নিখিলের সঙ্গে দুই নায়িকার প্রেমের গুঞ্জন

রহস্যের জট খুলছে, একাই বাবা-মা-বোনকে হত্যা করে মেহজাবিন‍!


জানা গেছে, সংক্রমণ নিয়ন্ত্রণে খুলনা মহানগর ও জেলায় তৃতীয় দিনের মতো চলছে লকডাউন। সকাল থেকে নগরীতে পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো।

চিকিৎসকরা বলছেন, বাধ্যতামূলক মাস্ক ব্যবহার ও কঠোরভাবে স্বাস্থ্যবিধি না মানলে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে। বর্তমানে ১৩০ শয্যার খুলনা মেডিকেল কলেজ ডেডিকেটেড হাসপাতালে করোনা রোগী ভর্তি রয়েছেন ১৪৮ জন। এছাড়া খুলনা জেনারেল হাসপাতাল ও গাজী মেডিকেল কলেজ হাসপাতালে আরও ১১৫ জন চিকিৎসাধীন রয়েছেন।

news24bd.tv এসএম