ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন

ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন

অনলাইন ডেস্ক

বাড়ির পাশেই চলাচলের রাস্তা। আর সেই রাস্তার পাশে গাছ লাগানোকে কেন্দ্র করে ইটের আঘাতে ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন হয়েছেন।   নিহত মো. মুর্শিদ মিয়া (৫৫) ওই গ্রামের মৃত আবদুর রাজ্জাক মিয়ার ছেলে।

বুধবার বিকাল ৩টায় কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের নারায়ণপুর উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে।

উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের নারায়নপুর উত্তরপাড়ার মৃত আবদুর রাজ্জাক মিয়ার ছোট ছেলে মো. মুকবল মিয়া তার বাড়ির পূর্বদিকে সীমানাঘেঁষা চলাচলের রাস্তার পাশে একটি কাঁঠালের চারা রোপণ করেন।  

এ নিয়ে প্রতিবেশী মৃত খলিলুর রহমানের ছেলে সোহেল ও নুরু মিয়া প্রকাশ মাইজ্জা বাধা দিলে তাদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। পরে নুরু মিয়া মুকবলের বড়ভাই মুর্শিদ মিয়ার কাছে বিষয়টি জানালে মুর্শিদ মিয়া ঘটনাস্থলে গিয়ে গাছটি অন্যত্র রোপণ করতে বলেন।

এতে মুকবল মিয়া ও তার ছেলে নুরনবী এবং মেয়ে সুমি ক্ষিপ্ত হয়ে হাতে থাকা শাবল ও ইট দিয়ে অতর্কিতে হামলা করে মুর্শিদকে আহত করে।

এ সময় ইট ও শাবলের আঘাতে মুর্শিদ মিয়া ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়েন। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।

আরও পড়ুন:


বাবরের রেকর্ড গড়া সেঞ্চুরির পরও হোয়াইটওয়াশের লজ্জায় পাকিস্তান

ইসরাইলের নয়া প্রেসিডেন্টের সঙ্গে এরদোগানের ফোনালাপ

ঈদযাত্রা: আজ পাওয়া যাবে যে তারিখের টিকিট

যে কারণে এফডিসিতে এবার ছয়টি গরু কোরবানী দেবেন পরিমনি


 

তিতাস থানার ওসি সুদীন চন্দ্র দাস জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।   এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি ও আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

news24bd.tv/আলী