এমবাপ্পেকে দলে ভেড়ানোর পরিকল্পনা লিভারপুলের
এমবাপ্পেকে দলে ভেড়ানোর পরিকল্পনা লিভারপুলের

এমবাপ্পেকে দলে ভেড়ানোর পরিকল্পনা লিভারপুলের

অনলাইন ডেস্ক

ডিভক অরিগির স্থলে কিলিয়ান এমবাপ্পেকে দলে ভেড়ানোর পরিকল্পনা লিভারপুলের। বায়ার্ন ছেড়ে নাকি চেলসিতে পাড়ি জমাচ্ছেন পোলিশ ফরোয়ার্ড রবার্ট লেওয়ানডস্কি। এমন গুঞ্জনে সয়লাব ইউরোপের গণমাধ্যম।

অন্যদিকে বায়ার্ন চায় বার্সার ঘর ভাঙতে।

তাদের টার্গেট রাইট ব্যাক সার্জি রবার্তো। আর ব্রাজিলিয়ান রিক্রুট গ্যাব্রিয়েল জেসুসকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছেছে ম্যানসিটি-য়্যুভেন্তাস।

ঘর ছেড়ে ২০১০ সালে ডর্টমুন্ডের হাত ধরে জার্মান ফুটবলে পথচলা শুরু লেওয়ানডস্কি। এর চার বছর বাদেই ঘর বদলেছেন এই পোলিশ। হয়ে গেছেন বায়ার্নের ঘরের ছেলে। বাভারিয়ানদের জার্সিতে জিতেছেন সম্ভাব্য সব শিরোপা।

যদিও বায়ার্নের সঙ্গে চুক্তির মেয়াদ এখনও বাকি তার। তবুও গুঞ্জন ক্লাবকে গুডবাই বলার পরিকল্পনা এই পোলিশ স্ট্রাইকারের। সেই সুযোগটাই নিতে চাচ্ছেন রোমান আব্রামোভিচ। ৩২ বছর বয়সী লেওয়ানডস্কির জন্য ৫০ মিলিয়ন পাউন্ড দিতে রাজি ব্লুরা। পুরো বিষয়ের নাকি মধ্যস্থতা করছেন সাবেক বরুশিয়া ও চেলসির বর্তমান ম্যানেজার থমাস টুখেল।

বসে নেই বায়ার্ন কর্তৃপক্ষও। বার্সা থেকে সার্জি রবার্তোকে উড়িয়ে আনতে চায় তারা। তবে শেষ পর্যন্ত কাতালান ক্লাবটি রবার্তোকে বিক্রি করতে রাজি না হলে অন্তত লোনে হলেও পেতে চায় তারা।

ইউরোতে পেনাল্টি মিসের হতাশা নিশ্চয়ই এখনও পোড়ায় পিএসজির ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পেকে। তবে এবারের খবরটা আরো চমকজাগানিয়া। ডিভক অরিগির স্থলে লিভারপুল নাকি দলে ভেড়াতে যাচ্ছে এমবাপ্পেকে। তার জন্য বাই আউট ক্লজের বিশাল অংশ দিতেও রাজি অলরেড কর্তৃপক্ষ। যদিও এ বিষয়ে মুখ খোলেনি কোনো পক্ষই।

আরও পড়ুন


বিয়ের মাত্র একদিন পরই মারা গেলেন কলেজ শিক্ষক

পর্যায়ক্রমে সবাইকে ভ্যাকসিন দেয়া হবে: প্রধানমন্ত্রী

গোপনে দ্বিতীয় বিয়ে করলেন মাহি!

গোপনে বিয়ে করে মা হতে যাচ্ছেন পপি!


news24bd.tv / কামরুল