নির্ধারিত সময়েই বাংলাদেশ সফরে আসছে অজিরা
নির্ধারিত সময়েই বাংলাদেশ সফরে আসছে অজিরা

নির্ধারিত সময়েই বাংলাদেশ সফরে আসছে অজিরা

Other

নির্ধারিত সময়েই বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তেসরা আগস্ট থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি সিরিজের প্রতিটি ম্যাচ মাঠে গড়াবে সন্ধ্যা ছয়টায়। তবে অস্ট্রেলিয়ার দেয়া কোয়ারেন্টিন নীতিমালার কারণে খেলা হচ্ছে না মুশফিকুর রহিমের।  

বাংলাদেশ অস্ট্রেলিয়া সিরিজের সবশেষ আপডেট জানিয়েছেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

 

ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মত অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বি পাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে থাকায় যা এই সিরিজকে দিয়েছে ভিন্ন মাত্রা। সবার কৌতুহলী মনে প্রশ্ন একটাই। ওয়ানডে আর টেস্টের পর টি-টোয়েন্টিতেও কি অজিদের হারাতে পারবে টাইগাররা? 

এই প্রশ্নের উত্তর পাবার আশায় যখন প্রতীক্ষার প্রহর গুণছে গোটা দেশ। তখনই ওয়েস্ট ইন্ডিজ আর অস্ট্রেলিয়ার মধ্যকার ওয়ানডে সিরিজে আঘাত হানে করোনা। অনিশ্চিত হয়ে পড়ে অজিদের বাংলাদেশ সফর। অবশেষে সব শংকার দূর করলেন বিসিবি ক্রিকেট অপরাশেন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। জানালেন অজিরা আসছে নির্ধারিত সময়েই।

ক্যারিবিয় সফরে কোনমতে হোয়াইটওয়াশ এড়ানোয় এই ফরম্যাটে অস্ট্রেলিয়া দলের দৈন্যতা বেশ স্পষ্ট। অন্যদিকে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ তিন ফরম্যাটেই করেছে সিরিজ জয়। কিন্তু এসব সূত্রে সমীকরণ মেলাতে নারাজ আকরাম খান।

গুরুত্বপূর্ণ এই সফরে ইনজুরির জন্য খেলতে পারছেন না তামিম, ইনজুরি তালিকায় আছেন লিটন, মুস্তাফিজরা। তবে পুরোপুরি ফিট হয়েও অস্ট্রেলিয়া সিরিজ মিস করছেন মুশফিক। আকরাম জানালেন তাকে দলে নেবার কোন সুযোগ নেই।

আরও পড়ুন:


করোনায় জাবি অধ্যাপকের মৃত্যু

মর্মান্তিক মৃত্যুর ঠিক আগ মুহূর্তে ছবি তোলেন তিনি

সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ স্থগিত


অস্ট্রেলিয়ার পরেই বাংলাদেশ সফরে আসছে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড। দেশজুড়ে করোনা সংক্রমণ বাড়লেও সিরিজগুলোর ব্যাপারে আশাবাদী বিসিবি। কেননা নিউজিল্যান্ড আর ইংল্যান্ডের নেই বাড়তি কোন আবদার, অস্ট্রেলিয়ার মত সুযোগসুবিধাই তাদের চাওয়া।

news24bd.tv নাজিম

;