কলাপাড়ায় ধারালো অস্ত্র দিয়ে ছাত্রলীগ নেতার কবজি কেটে নিল প্রতিপক্ষ
কলাপাড়ায় ধারালো অস্ত্র দিয়ে ছাত্রলীগ নেতার কবজি কেটে নিল প্রতিপক্ষ

কলাপাড়ায় ধারালো অস্ত্র দিয়ে ছাত্রলীগ নেতার কবজি কেটে নিল প্রতিপক্ষ

Other

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পটুয়াখালীর কলাপাড়ার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুলের (২২) হাতের কবজি কেটে নিয়েছে প্রতিপক্ষরা। গতকাল বুধবার রাত ৯টায় তেগাছিয়া বাজারের কাছে ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

হামলা-পাল্টা হামলায় ওই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হান আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাকিবুলকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করেন।

  

গুরুতর আহত ছাত্রলীগ নেতা রাকিবুল জানান, গতকাল রাত ৯টার দিকে তিনি তেগাছিয়া বাজার থেকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ির উদ্দেশে রওনা দেন। এ সময় ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছলে সেখানে উপস্থিত ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হানসহ বেশ কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। কুপিয়ে তার ডান হাতের কবজি কেটে ফেলে। এ ছাড়া তার বাম হাত এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। পরে রাকিবুলের সমর্থকরাও তরিকুল ও রায়হানের ওপর হামলা চালায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে যান।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওসি আরও জানান, এই ঘটনায় উভয় গ্রুপের তিন জন আহত হয়েছে। এর মধ্যে দুজন গুরুত্বর আহত তাদেরকে রাতেই বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে। দু’গ্রুপের মধ্যে এর আগে ২০১৯ সালেও মারামারি ও কোপাকুপির ঘটনায় উভয় পক্ষের মধ্যে মামলা চলমান রয়েছে। এ ঘটনায় এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।  

news24bd.tv এসএম

আরও পড়ুন


‘যুক্তরাষ্ট্র পরমাণু সমঝোতাকে পণবন্দি হিসেবে ব্যবহার করছে’

বগুড়ায় একদিনে ১৩০০ পরিবারকে ত্রাণ দিল বসুন্ধরা গ্রুপ

আফগানিস্তান পরিস্থিতিকে নাজুক করে দিয়েছে যুক্তরাষ্ট্র: ইমরান খান

করোনায় আক্রান্ত মরিয়ম নওয়াজ