বিএনপি গণঅভ্যুত্থানের রঙিন খোয়াব দেখছে: কাদের

ফাইল ছবি

বিএনপি গণঅভ্যুত্থানের রঙিন খোয়াব দেখছে: কাদের

অনলাইন ডেস্ক

যারা দলীয় প্রধানের মুক্তির জন্য একটি মিছিল পর্যন্ত করতে পারে না, তারা নাকি আবার গণঅভ্যুত্থানের রঙিন খোয়াব দেখছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।  

আজ সোমবার (২৩ আগস্ট) সকালে মহিলা ও শিশু বিষয়ক উপকমিটির উদ্যোগে আয়োজিত "জাতির পিতার হত্যাকান্ড, মুক্তিযুদ্ধের ইতিহাস ধ্বংস করার ষড়যন্ত্র" শীর্ষক জাতীয় শোক দিবসের ভার্চুয়াল আলোচনা সভায় একথা বলেন।
বিএনপি নেতাদের গণ-অভ্যুত্থানের দিবাস্বপ্ন প্রসঙ্গে ওবায়দুল কাদের আরো বলেন জনগণতো দূরে থাক, তাদের দলের কর্মীরাও এখন মাঠে নামে না। কারণ বিএনপির নেতৃত্বের প্রতি কর্মীদের কোন আস্থা নেই।

 
সরকার নাকি জনবিচ্ছিন্ন, বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন সরকার নয়, বিএনপিই জনবিচ্ছিন্ন এবং জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত। বিএনপি এই বাস্তবতা বুঝার সক্ষমতাও হারিয়েছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১৯৭৫ সালের ১৫ ই আগস্টের হত্যাকান্ডের পর শুরু হয় ইতিহাসের উল্টো পথে যাত্রা, ফিরে আসে পাকিস্তানি ভাবাদর্শের প্রতিক্রিয়াশীল রাজনীতির ধারা।  
স্বাধীনতার ঘোষণার পাঠককে স্বাধীনতার ঘোষক বানানোর অপচেষ্টা চালানো হয় বলেও জানান ওবায়দুল কাদের।
তিনি বলেন,ইতিহাসের ফুটনোট জিয়াউর রহমানকে ইতিহাসের নায়ক বানানোর ব্যর্থ চেষ্টাও করা হয়।
সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সবাইকে ঐকবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আরও পড়ুন:

আপাতত গণটিকা কার্যক্রম বাতিল: স্বাস্থ্যমন্ত্রী

কাবুলে উদ্ধার তৎপরতায় যুক্তরাষ্ট্রের নতুন সিদ্ধান্ত

তালেবানকে ৮,৫০০ কোটি ডলারের অস্ত্র দিয়ে এসেছে যুক্তরাষ্ট্র: নিকি হ্যালি

বিমানে আফগান নারীর সন্তান প্রসব, শিশুর নাগরিকত্ব নিয়ে প্রশ্ন


ভার্চুয়াল প্লাটফর্মে আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ডক্টর সুলতানার সভাপতিত্বে আর বক্তব্য রাখেন আওয়ামী লীগের  মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক  মেহের আফরোজ চুমকি, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

news24bd.tv/ নকিব