স্কুল খোলার আগেই স্কুলে শিক্ষার্থীদের আগমন
স্কুল খোলার আগেই স্কুলে শিক্ষার্থীদের আগমন

স্কুল খোলার আগেই স্কুলে শিক্ষার্থীদের আগমন

Other

করোনার কারণে দীর্ঘ প্রায় দেড় বছর স্কুল কলেজ বন্ধ থাকায় স্কুল কলেজে যেতে পারে নাই শিক্ষার্থীরা। সেই স্কুল আগামীকাল রোববার ১২ই সেপ্টেম্বর খোলার কথায় স্কুল খোলার আগের দিনেই শিক্ষার্থীদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে।

শনিবার বিভিন্ন প্রাইমারি স্কুল গুলো ঘুরে দেখা যায় উৎসুক শিক্ষার্থীরা স্কুলে এসে ভিড় জমাচ্ছে।

ফজলে রাব্বি নামে এক শিক্ষার্থী বলেন, অনেকদিন স্কুলে যাওয়া হয় না।

আগামীকাল স্কুল খোলার কথা রয়েছে। তাই আজকেই আমরা এসে স্কুল এ সবাই একসাথে হয়েছি। আজ ও গত কয়েকদিন স্কুল ধোয়ামোছা চলতেছে।

নিলুফার নামে এক শিক্ষার্থী বলেন, আবার স্কুলে আসব আমরা এই খুশিতে আর বাসায় থাকার ইচ্ছা করছিল না তাই স্কুলে চলে এসেছি। স্কুলে এসে দেখি অনেকে এসেছে। অনেকদিন পরে সবাই মিলে আড্ডা দিচ্ছি।

এক অভিভাবক শরিফুল ইসলাম বলেন, এতদিন বাসায় ঘরে বন্দি থেকে বাচ্চারা হাঁপিয়ে উঠেছে। সারাদিন বাসায় থেকে ঘরে বসে টিভি আর পড়ালেখা করতে সময় কেটেঁছে তাদের। অনেকদিন পড়ে বন্ধ ঘর থেকে বাহিরে আসার সুযোগ পাচ্ছে। তাই স্কুল খোলার একদিন আগেই উৎসাহিত হয়ে স্কুলে আসছে বাচ্চারা।

ঠাকুরগাঁও সদরের ঝাপড়তলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোকসেদুল রহমান বলেন, আগামীকাল থেকে স্কুল খোলার জন্য আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। স্কুল ধোয়ামোছা সহ জীবানু মুক্ত করার জন্য স্যানিটাইজার ও সেভলন দিয়ে রুমগুলো পরিস্কার করা হয়েছে। আমরা স্কুল খোলার জন্য প্রস্তুত এখন শিক্ষার্থীরা সঠিক নিয়মে মাক্স পরে স্কুলে আসবে এটাই কাম্য আমাদের। আর অনেক শিক্ষার্থী উৎসাহিত হয়ে আজকে স্কুল দেখতে এসেছ মাত্র।

আরও পড়ুন:


আঙিনায় বন্যার পানির রেখেই দৌলতপুরে ৯টি বিদ্যালয় খোলা হচ্ছে

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস!


NEWS24.TV / কেআই

;