মা-বোনসহ ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম করেছে যুবলীগ নেতারা
মা-বোনসহ ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম করেছে যুবলীগ নেতারা

মা-বোনসহ ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম করেছে যুবলীগ নেতারা

Other

জমি জমা বিরোধের জের ধরে পটুয়াখালীর দশমিনায় ইউনিয়ন ছাত্রলীগের নেতা রিপন মোল্লাসহ তার মা-বোন এবং দুলাভাইকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে ইউনিয়ন যুবলীগের কয়েকজন নেতার বিরুদ্ধে।  

রোববার বেলা ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের আরজবেগী গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্বজনরা।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং পরবর্তীতে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে এক জনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে বলে জানান দশমিনা থানার ওসি মো. জসিম।

আহত ছাত্রলীগ নেতা রিপন নিউজ টোয়েন্টিফোরকে জানান, তার বাবা মোবারক হোসেন বারেক মোল্লার ৯০ শতক জমি নিয়ে উপজেলার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আরজবেগী গ্রামের মো. রেজাউল করিম রিন্টুর সাথে ৪ বছর ধরে বিরোধ চলে আসছিল।  

এরই জের ধরে রিন্টুর নেতৃত্বে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আজিজ মোল্লা ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোফাজ্জেল চৌধুরীসহ ১০-১২ জন ওই জমি দখল করতে গেলে রিপনসহ তার পরিবারের সদস্যরা এতে বাধা দেয়।  

এর এক পর্যায়ে রিপন, তার মা মোসা. সমিরনন্নেছা (৫৫), বোন স্বপ্না (৩০) ও চাচাতো দুলাভাই আতাহার হাওলাদারকে (৫৫) রাম দা, রড ও লাঠি দিয়ে বেধরক পিটিয়ে ও কুপিয়ে আহত করে। আহতদের মধ্যে মা ও দুলাভাইয়ের মাথায় গুরুত্বর জখম রয়েছে এবং তারা সকলেই চিকিৎসাধীন রয়েছেন বলে রিপন জানায়।

রিপন আরও বলেন, তিনি ইউনিয়ন ছাত্রলীগের সম্ভাব্য সভাপতি প্রার্থী তাই হামলার সময় ইউনিয়ন যুবলীগ সভাপতি মোফাজ্জল বলেন রিপনকে কোপাইয়া মাইরা ফালা। এ ঘটনায় রিপন নিজে বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন।

ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. রেজাউল করিম রিন্টু নিউজ টোয়েন্টিফোরকে জানান, ওদের সাথে জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে। আমি হামলা করিনি বরং রিপন আমার এবং আমাকে বাচাতে এসেছে এলাকার লোকজন তাদের উপর হামলা করেছে। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে দাবি করেন রিন্টু। আমাকে বাচাতে এসেছেন এলাকার আইয়ুব আলী প্যাদা নামের এক লোক তাকে পুলিশ ধরে নিয়ে গেছে।

দশমিনা থানার ওসি মো. জসিম বলেন, অভিযোগ পেয়েছি। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে আইয়ুব আলী প্যাদা নামের এক জনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। অভিযোগের মধ্যে আইয়ুব আলীর নাম রয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: 


টঙ্গী রেল ক্রসিংয়ের পাশে যুবকের মরদেহ

সিলেট-৩ আসন থেকে নির্বাচিত হাবিবের শপথ গ্রহণ

সিরাজগঞ্জে ট্রাকচাপায় যুবক নিহত

আত্রাই নদীতে গোসলে নেমে স্বামী-স্ত্রী নিখোঁজ


NEWS24.TV / কেআই