মাদারীপুরে নানা বাড়ি বেড়াতে গিয়ে নদীতে ডুবে শিশুর মৃত্যু

মাদারীপুরে নানা বাড়ি বেড়াতে গিয়ে নদীতে ডুবে শিশুর মৃত্যু

Other

মাদারীপুরের কুমার নদীর পাড়ে খেলা করতে এসে নদীর পানিতে ডুবে আবদুল্লাহ (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর নানা বাড়ি বেড়াতে গিয়ে আজ শনিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। বিকেলে খোঁজাখুজির পর একটি ডুবুরি দল শিশুটির মৃতদেহ উদ্ধার করে।

নিহত আবদুল্লাহ মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের মস্তফাপুর এলাকার আরিফ মৃধার ছেলে।

পরিবার ও স্থানীয় এবং ফায়ার সার্ভিসের তথ্য মতে, আব্দুল্লাহ তার নানা বাড়ি পেয়ারপুর ইউনিয়নের গাছ বাড়িয়া এলাকায় বেড়াতে গেলে স্থানীয় শিশুদের সাথে নদীর পাড়ে খেলতে যায় যায়।  

খেলা করতে করতে এক সময় নদীর পাশে পড়ে যায় এ সময় নদীর তীব্র স্রোতে সে তলিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা খোঁজাখুজি করে না পেলে, মাদারীপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে বরিশালের ডুবুরি দলকে সংবাদ দিলে তারা বিকেলের দিকে ওই নদী একটু দূর থেকে মৃত আব্দুল্লার লাশ উদ্ধার করে।

আরও পড়ুন:


নোটিশ দিয়ে ইভ্যালির অফিস বন্ধ রাখার ঘোষণা

ইভ্যালির বিরুদ্ধে এবার যশোরে লিখিত অভিযোগ

ইভ্যালী-পঞ্জি স্কীমস: কই এর তেলে তিমি ভাজা!

যদি পারি অবশ্যই আমি বাংলায় গান গাইবো : ইয়োহানি


নিহত আবদুল্লাহ নানা বলেন, যখন আমার নাতি পানিতে ডুবছে সে সময় ডুবুরি আসলে আমার নাতিকে জীবিত পেতাম।

নিহতের বাবা আরিফ মৃধা বলেন, নানা বাড়ি বেড়াতে গিয়েছিল আর জীবিত ফিরে পেলাম না। মাদারীপুর ডুবুরি দল থাকলে আমার সন্তান জীবিত পেতাম। মাদারীপুর একটি ডুবুরি দল প্রয়োজন।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর মোহাম্মদ শিকদার বলেন, আমরা ঘটনা শোনার পরে দ্রুত ঘটনাস্থলে যাই। কিন্তু নদীতে অনেক স্রোত থাকায় আমরা বরিশাল ডুবুরি দলকে ফোন দেই। তারা ঘটনাস্থলের পাশ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে।

NEWS24.TV / কামরুল