মহেশপুর সীমান্তে দুই ভারতীয় নাগরিকসহ আটক ১৭

মহেশপুর সীমান্তে দুই ভারতীয় নাগরিকসহ আটক ১৭

Other

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে দুই ভারতীয় নাগরিকসহ ১৭ জনকে আটক করেছে বিজিবির সদস্যরা।

বুধবার জেলার মহেশপুর উপজেলার মাটিলা ও জনাইডাঙ্গা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মো. নজরুল ইসলাম খান বুধবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত এক ই-মেইল বার্তায় আটকের এসব তথ্য নিশ্চিত করেন।

ই-মেইল বার্তায় উল্লেখ করা হয়, মহেশপুরের মাটিলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকা থেকে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় নড়াইলের লোহাগড়া পৌর এলাকার আজিম শেখের মেয়ে সাগরিকা, একই সীমান্ত থেকে দুই ভারতীয় নাগরিক উত্তর চব্বিশ পরেগোনা জেলার গাইঘাটা থানার শিমুলপুর গ্রামের বিজয় বিশ্বাসের ছেলে দিপঙ্কর বিশ্বাস ও তার ছেলে দিয়া বিশ্বাসকে আটক করা হয়।

তারা অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে আবার ভারতে প্রবেশের চেষ্টা করছিল।

এদিকে মহেশপুরর কানাইডাঙ্গা গ্রাম থেকে ভারতে প্রবেশের সময় ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলার নতুন শবুরজ গ্রামের মৃত সুশীল বর্মনের ছেলে পৎকোজ বর্মন, নড়াইল জেলার লোহাগড়া উপজেলার বাড়ীভাংগা গ্রামের মৃত কাওসার বিশ্বাসের ছেলে মো. নুর ইসলাম, একই জেলার কালিয়া শহরের আজিজুর শরীফের ছেলে হাসানুর শরীফ (১৮), মৃত কাছেদ কাজীর ছেলে মো. মামুন কাজী (২৭) ফেনী সদর উপজেলার কুলাবাড়ীয়া গ্রামের মৃত নেপাল চন্দ্র দাসের ছেলে লিটন চন্দ্র দাস (৪৭), কৃষ্ণ ধন দাস (৪১), খুলনা জেলার হরিনটানা উপজেলার গুগলাডাংগা গ্রামের মো. তোফাজ্জেল হাওলাদারের ছেলে মো. সাব্বির হাওলাদার, মৃত মজিদ খার ছেলে মো. কালাম খা (৩১), নিছার আকনের ছেলে আব্দুর রাজ্জাক আকন, গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার পিনজারি গ্রামের পুল্টু বিশ্বাসের ছেলে সজিব বিশ্বাস (২২), কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপ নগর গ্রামের মিন্টু মন্ডলের ছেলে মো. রাসেল মন্ডল (২৫), মো. রাসেল মন্ডলের স্ত্রী মোছা. সানজিদা খাতুন (২৩) ও তার মেয়ে আনিশা খাতুন এবং ছেলে শফিক শেখকে আটক করা হয়।

এছাড়া অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তাকারী দালাল বাংলাদেশি নাগরিক মহেশপুরর পাতিবিলা গ্রামের আব্দুল করিমের ছেলে মো. আসাদুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

আরও পড়ুন:


পাঁচ বিভাগে বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টির আশঙ্কা

এই হচ্ছে বিএনপি, আর সব দোষ আওয়ামী লীগের?

রাজপথে নামার আহ্বান মোশাররফ-মান্নার

বাগেরহাটে ৩ ঘণ্টা পর প্লাইউড ফ্যাক্টরির আগুন নিয়ন্ত্রণে


news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর