যশোরে ৫ শিশুকে বলাৎকার! যুবক গ্রেফতার

যশোরে ৫ শিশুকে বলাৎকার! যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক

মোবাইলে পাবজি গেম খেলার প্রলোভন দেখিয়ে পাঁচ শিশুকে বলাৎকারের অভিযোগে নিজাম আকুঞ্জী (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটে যশোরের অভয়নগরে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার নওয়াপাড়া গ্রাম থেকে অভিযুক্ত নিজামকে আটক করা হয়।  

আটক নিজাম আকুঞ্জী গুয়াখোলা গ্রামের মৃত মহির উদ্দিন আকুঞ্জীর ছেলে।

  

এ ব্যাপারে বলাৎকারের শিকার এক শিশুর চাচা জানান, মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে তার ভাতিজা (১১) বাড়ির পাশের মসজিদ থেকে নামাজ পড়ে ফিরছিল। এ সময় নিজাম আকুঞ্জী তাকে পাবজি গেম খেলার কথা বলে ঘরের মধ্যে নিয়ে বলাৎকার করে। বিষয়টি জানাজানি করলে সমস্যা হবে বলে ভয়ভীতি দেখিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেয়। বাড়ি ফিরে ভাতিজা তার বাবা-মাকে বিষয়টি জানায়।

 

ভাতিজার মাধ্যমে তিনি জানতে পারেন আরো চার শিশুকে একই কৌশলে বলাৎকার করেছেন নিজাম। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ওই চার শিশুর সঙ্গে যোগাযোগ করলে তারাও বিষয়টি স্বীকার করে। পরে বিষয়টি গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে স্থানীয়রা নিজামকে ধরে পুলিশে খবর দেয়। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে অভয়নগর থানা পুলিশ নিজামকে আটক করে।  

আরও পড়ুন:


বাড়িতে ঢুকে যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা

এদিকে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান জানান, বলাৎকারের অভিযোগে নিজাম আকুঞ্জী নামে এক যুবককে আটক করা হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) তাকে যশোর আদালতে প্রেরণ করা হবে। এ ছাড়া ভিকটিম পাঁচ শিশুকেও যশোরে মেডিক্যালে চেকআপসহ ২২ ধারায় জবানবন্দি প্রদানের জন্য প্রেরণ করা হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  

news24bd.tv রিমু