সুনামগঞ্জে বরযাত্রীবাহী গাড়ি দুর্ঘটনায় তিন শিশু নিহত

দুর্ঘটনা কবলিত গাড়ি

সুনামগঞ্জে বরযাত্রীবাহী গাড়ি দুর্ঘটনায় তিন শিশু নিহত

অনলাইন ডেস্ক

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ডাবর পয়েন্টে সুনামগঞ্জ-সিলেট সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে তিন শিশু নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ৮ জন। গতকাল রবিবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।   

নিহতরা হলেন, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পুতুল দাসের ছেলে খোকন দাস (২), সমীরণ দাসের ছেলে নিলয় দাস (৯) এবং লিপু চন্দের ছেলে প্রণব চন্দ (৮)।

 

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.আব্দুল মান্নান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোল্লারগাঁও গ্রাম থেকে বরযাত্রী দল শান্তিগঞ্জের পাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন। বিয়ের অনুষ্ঠান শেষে তারা নোহা মাইক্রোবাসযোগে বাড়ির পথে রওনা হন। রাত সাড়ে ৯টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের ডাবর পয়েন্টে দ্রুতগতির নোহা মাইক্রোবাসটি রাস্তার উপর পার্কিংয়ে থাকা মালবাহী বিকল ট্রাকের পেছন ধাক্কা দেয়।

এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গাড়ির ছাদ উড়ে রাস্তার পাশে পড়ে যায়। এ সময় মাইক্রোবাসে থাকা ১১জন যাত্রী গুরুতর আহত হন। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় তিন শিশুকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:


শীতকালে গুড় খেলে যে ৫ রোগ থাকবে দূরে


এ ব্যাপারে শান্তিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মুক্তাদির হোসেন জানান, দুর্ঘটনায় ৩ জনের মরদেহ হাসপাতালে আছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে আর ঘাড়ি দুটিই উদ্ধার করা হয়েছে।  

news24bd.tv রিমু