টাঙ্গাইলে পৌরসভা নির্বাচ‌নে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ
টাঙ্গাইলে পৌরসভা নির্বাচ‌নে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

ঘাটাই‌ল পৌরসভা নির্বাচ‌ন

টাঙ্গাইলে পৌরসভা নির্বাচ‌নে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

অনলাইন ডেস্ক

দুই কাউন্সিলর প্রার্থীর কর্মী-সমর্থক‌দের ম‌ধ্যে টাঙ্গাইলের ঘাটাই‌ল পৌরসভা নির্বাচ‌নে ভোট দেয়া‌কে কেন্দ্র ক‌রে সংঘ‌র্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজন আহত হয়ে‌ছে।

রোববার সকাল সা‌ড়ে ১০টার দি‌কে পৌরসভার বানিয়াপাড়া এলাকায় দারুস সুন্নাহ হা‌ফি‌জিয়া ও নুরানী মাদ্রাসা এবং এতিমখানা কে‌ন্দ্রে এই ঘটনা ঘ‌টে।

সূত্রে জানা যায়, পৌরসভার বানিয়াপাড়া এলাকার ৪নং ওয়ার্ডের কেন্দ্রে কাউন্সিলর প্রার্থী আবু হায়দার লিটন সরকার (‌বোতল) প্রতী‌কের এজেন্ট ও অপর প্রার্থী আশরাফুল জামান মামুনের (উটপাখি) সমর্থকের সঙ্গে ভোট দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় আবু হায়দার লিটনের ছোট ভাই টিটু সরকারসহ দুইজন আহত হয়। এতে ওই কে‌ন্দ্রে কিছু সম‌য়ের জন্য ভোটগ্রহণ স্থগিত থা‌কে।

আরও পড়ুন:


ফুলকপির বিরিয়ানির সহজ রেসিপি


বোতল প্রতী‌কের কাউন্সিলর প্রার্থী আবু হায়দার লিটন সরকার জানান, প্রতিপক্ষের লোকজন ভোটার‌দের ভোট তারা নি‌জেরাই দি‌য়ে দি‌চ্ছিল। প‌রে প্রতিবাদ কর‌লে তারা অতর্কিতভাবে হামলা চালায়। এ ঘটনায় আমার এজেন্ট ও ছোট ভাই মাথায় আঘাত পে‌য়ে আহত হয়ে হাসপাতালে ভ‌র্তি।

উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হো‌সেন ব‌লেন, কে‌ন্দ্রে তেমন কোনো ঘটনা ঘ‌টে‌নি। এই কে‌ন্দ্রে বিপুল ভোটার উপস্থিতি র‌য়েছে। এটা‌কে কেন্দ্র ক‌রে ছোটখাটো উত্তেজনা ছিল। প‌রে সে‌টি নিরসন করা হয়ে‌ছে। এখন পর্যন্ত কোনো জায়গায় অপ্রীতিকর ঘটনা ঘ‌টে‌নি। এই কে‌ন্দ্রে আহত হওয়ার কোন খবর জানা নেই।

news24bd.tv/ কামরুল 

;