বারবার শারীরিক সম্পর্ক, বিয়ের দাবিতে তরুণীর অনশন
বারবার শারীরিক সম্পর্ক, বিয়ের দাবিতে তরুণীর অনশন

বারবার শারীরিক সম্পর্ক, বিয়ের দাবিতে তরুণীর অনশন

অনলাইন ডেস্ক

বিয়ের দাবিতে ময়মনসিংহের ফুলপুরে প্রেমিকের বাড়িতে দুই দিন ধরে অনশন করছেন প্রেমিকা। ফুলপুরের নাকাগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, অনশনরত তরুণী শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার রুপনগর গ্রামের বাসিন্দা। সে দীর্ঘদিন ধরে রাজধানীর মিরপুর এলাকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

আর প্রেমিক ফুলপুর সদর ইউনিয়নের নাকাগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে মাজহারুল ইসলাম। সে মিরপুর এলাকায় রাজমিস্ত্রির কাজ করতেন। দুজনের মধ্যে পরিচয় হলে সেখান থেকেই প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর বিয়ের প্রলোভনে মাজহারুল একাধিকবার ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে। এই সম্পর্ক প্রায় দুই বছর ছিলো তাদের মাঝে।

স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্ক থেকেই তাদের মধ্যে গভীর সম্পর্ক তৈরি হয়। এর সুবাদে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আসা-যাওয়া চলছিল। প্রেমিকার দাবি, প্রেমিক মাজহারুল ইসলাম তার কাছ থেকে নগদ প্রায় লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন।  

এক পর্যায়ে প্রেমিকা বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক রাজি না হয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। অবশেষে মোবাইল নম্বর বন্ধ থাকায় শুক্রবার সকালে প্রেমিকা প্রেমিকের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। এরপর থেকে প্রেমিকসহ পরিবারের লোকজন পালিয়েছেন।  

জানা যায়, স্থানীয়রা দুদিনে দু’দফা চেষ্টা চালিয়ে প্রেমিকাকে অনশন থেকে শনিবার ফেরত পাঠিয়েছেন।

এ ঘটনায় প্রেমিকা ফুলপুর থানা পুলিশ ও স্থানীয়দের কাছে সুবিচার দাবি করেছেন। ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, এ বিষয়ে অভিযোগ আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন


কানাডায় শীতকালীন উৎসবে প্রবাসীদের মিলনমেলা

news24bd.tv এসএম