ঈশ্বরদীতে নসিমন-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪

সংগৃহীত ছবি

ঈশ্বরদীতে নসিমন-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪

অনলাইন ডেস্ক

পাবনার ঈশ্বরদীতে নসিমন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজির দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত আরও ৪ জন। গতকাল রবিবার রাত সাড়ে ৮টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের দিকশাইল মোড়ে এই দুর্ঘটনা ঘটে।  

নিহতব্যক্তিরা হলেন- বাবলু (২৫) নাটোর বড়াইগ্রামের শিবপুরগ্রামের মোতালেব হোসেনের ছেলে।

নিহত অপরজনের পরিচয় শনাক্ত করা যায়নি।

আহতরা হলেন, নাটোর বড়াইগ্রামের গড়মাটি এলাকার মনসের মিস্ত্রির ছেলে শাহিন (২৭), একই এলাকার আমিন প্রামানিকের ছেলে মহররম প্রাং (৫০), পাবনা ঈশ্বরদী পৌরসভার আমবাগান এলাকার জোসনা খাতুনের মা ডলি বেগম (৬০) ও একই এলাকার মৃত হামিদের স্ত্রী আনোয়ারা বেগম (৬০)।  

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শীসহ স্থানীয়রা জানান, ঘটনার সময় পাবনার দিক থেকে যাত্রী নিয়ে সিএনজিটি দাশুড়িয়ার দিকে আসতে ছিল। আর দাশুড়িয়ার দিক থেকে শ্যালোর ইঞ্জিনচালিত বড় নসিমন গাড়ি দ্রুতগতিতে পাবনার দিকে যাচ্ছিল।

এ সময় ঘটনাস্থল দাশুড়িয়ার দিকশাইল মোড়ে সিএনজি ও নসিমনের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আর আহতদের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পাকশী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল বাসার জানান, পাবনা থেকে সিএনজিটি যাত্রী নিয়ে দাশুড়িয়ার দিকে আসতে ছিল। আর নসিমনটি দাশুড়িয়ার দিক থেকে পাবনার দিকে যাওয়ার সময় ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে অজ্ঞাত নিহত দুজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

আরও পড়ুন:


যেসব কাজ নীরবে আমল নষ্ট করে


আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত সিএনজি ও নসিমনকে জব্দ করে থানা আনা হয়েছে।

তিনি আরো জানান, অজ্ঞাত নিহতের দুজনের মধ্যে একজনকে নাটোর বড়াইগ্রামের শিবপুর গ্রামের মোতালেবের ছেলে বাবলু বলে শনাক্ত করা গেছে। নিহত অপরজনের হাতের আঙ্গুলের ছাপের মাধ্যমে পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

news24bd.tv রিমু