খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজশাহীতে বিএনপির সমাবেশ

রাজশাহীতে বিএনপির সমাবেশ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজশাহীতে বিএনপির সমাবেশ

কাজী শাহেদ, রাজশাহী

দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে রাজশাহী জেলা বিএনপি'র সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

বুধবার (১২ জানুয়ারি) দুপুর ২টায় পুঠিয়া উপজেলার শিবপুর হাট উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশের আয়োজন করে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। এছাড়াও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় কমিটির সদস্য নিপুণ রায়, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, রাজশাহী বিভাগীয় সহকারি সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত সহ জেলা এবং উপজেলা সমূহের অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকের সমাবেশ শুরুর আগে থেকেই সমাবেশ মাঠে বিপুল পরিমাণ পুলিশের উপস্থিতি লক্ষ্য করা যায়। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সমাবেশে বিএনপি'র নেতাকর্মীদের বিভিন্ন স্থান থেকে যোগ দিতে আসার সময় পুলিশি বাধার অভিযোগ আনেন স্থানীয় নেতাকর্মীরা। তবে এদিন আওয়ামী লীগ কিংবা ছাত্রলীগের পাল্টাপাল্টি কোনো ধরনের সমাবেশ কিংবা কর্মসূচী একই স্থানে ছিল না।

ফলে বাড়তি কোন উত্তেজনা ছাড়াই শেষ হয় রাজশাহী জেলা বিএনপি'র সমাবেশ।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবার কথা থাকলেও অসুস্থতাজনিত কারণে তিনি উপস্থিত হতে পারেননি।

আরও পড়ুন


স্কুলে যাওয়া হল না শিশু নাইমের, পথেই প্রাণ কেড়ে নিল ট্রাক

news24bd.tv এসএম