নিপুণের আপিল শুনানি বুধবার

ফাইল ছবি

নিপুণের আপিল শুনানি বুধবার

অনলাইন ডেস্ক

জায়েদ খানের প্রার্থীতা বহাল রেখে হাইকোর্ট যে রায় দিয়েছে সেই রায়ের বিরুদ্ধে আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) আপিল করেছেন চিত্রনায়িকা নিপুণ। সকালে নিপুণের আইনজীবী ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান গণমাধ্যমকে নিশ্চিত করেন।

শিল্পী সমিতির আপিল বোর্ডের দেওয়া সিদ্ধান্তের ওপরে হাইকোর্টের স্থগিতাদেশের বিরুদ্ধে চিত্রনায়িকা নিপুণ আক্তারের এই শুনানি হবে বুধবার (০৯ ফেব্রুয়ারি)। তার আইনজীবী সিনিয়র অ্যাডভোকেট রোকনউদ্দিন মাহমুদ আবেদনটি আদালতে উপস্থাপন করেন।

এরপর আপিল বিভাগের চেম্বার বিচারপতি ওবায়াদুল হসান শুনানির জন্য এই দিন ধার্য করেন।

এর আগে, মঙ্গলবার সকালে হাইকোর্টের দেওয়া আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগের চেম্বার আদালতে নিপুণ এ আবেদন (সিএমপি ১১০/২০২২) করেন।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে চিত্রনায়ক জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক হিসেবে জয়ী করে আপিল বোর্ডের দেওয়া সিদ্ধান্ত স্থগিত করেন হাইকোর্ট।

জায়েদ খানের করা রিটের প্রাথমিক শুনানি নিয়ে সোমবার দুপুরে বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ রুলসহ এ আদেশ দেন।

আদালতে জায়েদ খানের পক্ষে ছিলেন সিনিয়র অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, আহসানুল করীম ও আইনজীবী নাহিদ সুলতানা যুথী। সঙ্গে ছিলেন আইনজীবী মজিবুল হক ভূঁইয়া। নিপুণের পক্ষে ছিলেন সিনিয়র অ্যাডভোকেট রোকনউদ্দিন মাহমুদ।

আরও পড়ুন


সিরিজ বোমা হামলা মামলায় জেএমবি সদস্যের যাবজ্জীবন

news24bd.tv এসএম