মুহিতের মরদেহ সিলেটে পৌঁছেছে

মুহিতের মরদেহ সিলেটে পৌঁছেছে

অনলাইন ডেস্ক

সাবেক অর্থমন্ত্রী, সিলেট-১ আসনের সাবেক সাংসদ ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আবুল মাল আবদুল মুহিতের মরদেহ সিলেটে পৌঁছেছে। ফ্রিজিং ভ্যানে শনিবার রাত ১০টায় মরদেহ নিয়ে তার বাসবভন সিলেট শহরের ধোপাদিঘির পাড়ে হাফিজ কমপ্লেক্সে পৌঁছায়। সঙ্গে ছিলেন মুহিতের ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনসহ পরিবারের সদস্যরা।

সিলেটে মরদেহ পৌঁছানোর পর ভিড় করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা।

এছাড়া শেষবারের মতো দেখতে যান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী জানান, আগামীকাল রোববার দুপুর ১২টায় তার মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে। পরে দুপুর ২টায় জানাজা অনুষ্ঠিত হবে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে। জানাজা শেষে সিলেট নগরীর রায়নগরে পারিবারিক গোরস্তানে মা-বাবার পাশে তাকে দাফন করা হবে।

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত শুক্রবার দিবাগত রাত ১২টা ৫৬ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন।  তার বয়স হয়েছিল ৮৮ বছর।

সাবেক অর্থমন্ত্রীর প্রথম জানাজা শনিবার বেলা ১১টা ৫ মিনিটে রাজধানীর গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় শনিবার দুপুর ২টায়। এর পরপরই সেখান থেকে মরদেহবাহী গাড়ি সিলেটের পথে রওয়ানা হয়।

news24bd.tv/ তৌহিদ