আদর করে গাল চটকানোর মানুষটাই হারিয়ে গেল! আক্ষেপ অঙ্কুশের

সংগৃহীত ছবি

আদর করে গাল চটকানোর মানুষটাই হারিয়ে গেল! আক্ষেপ অঙ্কুশের

অনলাইন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় মুখ অঙ্কুশ-ঐন্দ্রিলা। প্রকাশ্যেই প্রেম করে বেড়াচ্ছেন দু'জন। দীর্ঘ ১১ বছরের প্রেম অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের। হাতে হাত ধরে পেরিয়েছেন চড়াই উতরাই ভরা পথ।

প্রেমিক প্রেমিকার থেকেও দুজনের মধ‍্যে রসায়নটা অনেকটাই প্রিয় বন্ধুর মতো। তবে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমিকার দুটো ছবি শেয়ার করে খারাপ’ খবর দিয়েছেন অঙ্কুশ। একটি অভিনেত্রীর পুরনো ছবি আর অন‍্যটি এখনকার। অঙ্কুশ লিখেছেন, ‘ইশ! আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল!’  বিপর্যস্ত অঙ্কুশ ঘটনাটি জানিয়ে হাহাকার করে উঠেছেন।
তবে কী সত্যিই অঙ্কুশের জীবন থেকে হারিয়ে গেছেন ঐন্দ্রিলা? 

লন্ডনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিপরীতে নতুন ছবিতে অভিনয়ের কাজ শেষ। অঙ্কুশ এ বার রাজা চন্দের আগামী ছবির শ্যুটে ব্যস্ত। সেই ছবিতে তাঁর বিপরীতে ঐন্দ্রিলা। শ্যুট উপলক্ষে তিনিও তাই লন্ডনেই।

কিন্তু কী ভাবে এত বড় ঘটনা ঘটে গেল? আসল ঘটনা অন্য। নায়িকা কিন্তু হারাননি। হারিয়ে গিয়েছে তার আগের চেহারা। আগে তাঁর চেহারা যথেষ্ট ভারী ছিল। বেশ গোলগাল ছিলেন তিনি। গালগুলোও ছিল ফোলা ফোলা।

সেই ঐন্দ্রিলা শরীরচর্চা করে এখন ছিপছিপে। ফোলা গাল উধাও। ফলে, মনের সুখে আর ঐন্দ্রিলার গাল চটকাতে পারছেন না অঙ্কুশ! সেই আক্ষেপ তিনি রসিকতায় মুড়ে ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।

news24bd.tv/রিমু