বিপিএলে খেলবে চিটাগাং ভাইকিংস

বিপিএল ও চিটাগাং ভাইকিংসের লোগো

বিপিএলে খেলবে চিটাগাং ভাইকিংস

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অভ্যন্তরীণ সমস্যার কারণে বিপিএল থেকে সরে যেতে চেয়েছিল চিটাগাং ভাইকিংসকে। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিপিএলে খেলার সিদ্ধান্ত নিয়েছে বন্দর নগরীর ফ্র্যাঞ্চাইজিটি। বিষয়টি নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং বডির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।

আজ (৩ অক্টোবর, বুধবার) সন্ধ্যায় পরিচালক বলেন, ‘দুবাই সফরে থাকাকালে চিটাগাং ভাইকিংসের মালিকের সঙ্গে আমার কথা হয়েছিল।

উনি আমাকে বলেছেন, ওনারা বিপিএলে খেলবেন। কোনো সমস্যা নেই। কিন্তু দেশে এসে শুনি ভাইকিংস খেলতে চায় না, এমন একটা চিঠি এসেছিল বিসিবিতে। ’

‘ভাইকিংস মালিকদের কাছ থেকে চিঠি পাওয়ার পর আলোচনায় বসে বিষয়টা সমাধান করার কথা ছিল।

যদিও ওনাদের সাথে বসা হয়নি। তবে আমি নিশ্চিত করে বলতে পারি ওনারা বিপিএলে খেলবেন এবং আগামী দু’একদিনের মধ্যেই এ ব্যাপারে তারা বিসিবিতে আরেকটা চিঠি (কনফারমেশন লেটার) দেবে। ’

সম্প্রতি চাউর হয় জানুয়ারিতে শুরু হতে যাওয়া বিপিএলে থাকছে না চিটাগাং ভাইকিংস। নির্ভরযোগ্য একটি সূত্রে জানা যায়, ভাইকিংসের ফ্রাঞ্চাইজি মালিক হলেন আপন চার ভাই। অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণেই তারা বিপিএল থেকে সরে যাওয়ার চিন্তা করেছিলেন। সেই চিন্তা থেকেই বিসিবিতে একটা চিঠিও দেয় ডিবিএল গ্রুপ। বিষয়টি প্রকাশ পাওয়ার পর হইচই পড়ে যায়।

তবে সবশেষ খবর হলো, বিপিএলে খেলছে চিটাগাং ভাইকিংস। তবে ডিবিএল নিজেদের তত্ত্বাবধায়নে টিম চালাবে নাকি অন্য কারও কাছে টিম বিক্রি করে দেবে তা নিশ্চিত হওয়া যায়নি।

বিসিবির কাছে মেইল করে টিম ফিরিয়ে দেয়ার ঠিক একদিন আগেই অন্য একটি গ্রুপের কাছে কর্ণফুলী পাড়ের দলটি বিক্রি করে দেয়ার কথা ছিল মালিকপক্ষের।


অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর