টাকা পেয়ে সুবাহ বললেন,‘আর কোনো অভিযোগ নেই’

সংগৃহীত ছবি

টাকা পেয়ে সুবাহ বললেন,‘আর কোনো অভিযোগ নেই’

অনলাইন ডেস্ক

গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেছিলেন আলোচিত মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ও সংগীতশিল্পী ইলিয়াস হোসেন। যদিও খবরটি তারা প্রকাশ্যে আনেন ওই মাসের শেষ দিকে। এক মাস যেতে না যেতেই তাদের সংসারে নানান ঝামেলা শুরু হয়। একে-অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগও তোলেন।

এরপর ইলিয়াসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন সুবাহ। এবার সেই মামলায় আপস করলেন তিনি। ১০ লাখ টাকার বিনিময়ে ইলিয়াসের সঙ্গে আপস করেছেন সুবাহ।

সোমবার (২৫ জুলাই) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক আবেরা সুলতানা খানমের আদালতে উপস্থিত হয়ে সুবাহ জানান, ইলিয়াসের বিরুদ্ধে তার আর কোনো অভিযোগ নেই।

তারা পারিবারিকভাবে আপস করে নিয়েছেন। এ সময় ইলিয়াসও উপস্থিত ছিলেন। এরপর আদালত এ মামলার রায়ের জন্য আগামী ২৭ জুলাই দিন ধার্য করেন।

বিচারককে সুবাহ বলেছেন, আমরা পারিবারিকভাবে ১০ লাখ টাকায় মামলা মীমাংসা করেছি। টাকা আমি বুঝে পেয়েছি। এখন ইলিয়াসের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। যে সংসার করবে না, তার সঙ্গে জোর করে সংসার করা যায় না। ইলিয়াস তার জীবনে ভালো থাকুক, আর আমি আমার জীবনে ভালো থাকি।

এদিকে ইলিয়াস বলেছেন, সুবাহ ২০ লাখ টাকা দাবি করেছিলেন। তবে পারিবারিকভাবে আলোচনার মাধ্যমে আমরা মীমাংসা করে নিয়েছি।

গত ৩ জানুয়ারি যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে বনানী থানায় মামলাটি করেন সুবাহ। চলতি বছরের মার্চ মাসে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের নারী সহায়তা ও তদন্ত বিভাগের উপ-পরিদর্শক মাসুমা আফ্রাদ ইলিয়াসকে একমাত্র আসামি করে অভিযোগপত্র দাখিল করেন। মামলায় সাক্ষী করা হয়েছে ১১ জনকে। এরপর গত ১৯ মে আদালত অভিযোগ পত্র গ্রহণ করেন। গত ১৯ জুন আদালত আসামি ইলিয়াসের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন।

news24bd.tv/আলী