গাইবান্ধা-৫ আসনে বিকল্পধারার প্রার্থী যেসব প্রতিশ্রুতি দিলেন

উন্নয়নের প্রতিশ্রুতি গাইবান্ধা-৫ আসনে বিকল্পধারার প্রার্থীর

গাইবান্ধা-৫ আসনে বিকল্পধারার প্রার্থী যেসব প্রতিশ্রুতি দিলেন

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন ঘিরে এখন ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও ভোটাররা। ভোটারদের মন জয় করতে প্রার্থীরা দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। সাঘাটা ও ফুলছড়ি উপজেলা দুটি নিয়ে গঠিত গাইবান্ধা-৫ আসন।

আজ শনিবার জুমারবাড়ী আদর্শ ডিগ্রি কলেজ মাঠে বিকল্পধারা বাংলাদেশ মনোনীত প্রার্থী (কুলা প্রতীক) অ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম বলেন, অনুন্নত যোগাযোগ ব্যবস্থা এই নির্বাচনী এলাকার সব থেকে বড় সমস্যা।

এ আসনের একটি বড় অংশ চর হওয়ায় যোগাযোগ ব্যবস্থা অত্যন্ত নাজুক। প্রতিবছর বন্যায় বাঁধ ভেঙে এবং রাস্তাঘাট নষ্ট হয়ে গেলে পরিস্থিতি হয় আরও ভয়াবহ। উপজেলা সদরের সঙ্গে বেশিরভাগ ইউনিয়নের নেই সরাসরি রাস্তা। এমন অনেক ইউনিয়ন আছে যেখানে পাকা রাস্তা খুঁজে পাওয়া দুস্কর।
এছাড়া কোনো মহাসড়কের সঙ্গে এ দুটি উপজেলার সরাসরি যোগাযোগ না থাকায় বিভাগীয় শহর বা রাজধানী ঢাকায় যেতে হয় অনেক পথ ঘুরে।  

তিনি বলেন, অনুন্নত যোগাযোগ ব্যবস্থার কারণে চরাঞ্চলে উৎপাদিত পণ্যের ন্যায্য দামও মিলছে না। এ দুটি উপজেলার ভোটাররা যদি তাকে ভোট দিয়ে জয়যুক্ত করেন তাহলে তিনি যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবেন। এছাড়া তিনি বালাসী থেকে বাহাদুরবাদ ঘাট পর্যন্ত সেতু নির্মাণ করবেন।
 
যোগাযোগ ব্যবস্থার উন্নতি হলেই বেশিরভাগ সমস্যার সমাধান হয়ে যাবে। তাই তিনি নির্বাচিত হলে সর্ব প্রথম যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের প্রতিশ্রুতি দেন ।

নির্বাচনী সভায় বক্তব্য রাখেন, বিকল্পধারা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. মহসিন চৌধুরী, বিকল্প যুবধারার কেন্দ্রীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান বাচ্চু, বিকল্পধারা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সহ দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বুলু, দিনাপুর জেলা শাখা সহ সভাপতি সৈয়দ সারাফাত হোসেন, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, গাইবান্ধা জেলা বিকল্প যুবধারার আহ্বায়ক মেহেদী হাসান শাকিল, সদস্য সচিব অনিক আহমেদ রনি, আবু শামীম প্রমুখ।

news24bd.tv/রিমু