ভিডিও ফাঁস: এটা যদি আপনাদের বেডরুমে ঘটত? প্রশ্ন আনুষ্কার

বিরাট-আনুষ্কা

ভিডিও ফাঁস: এটা যদি আপনাদের বেডরুমে ঘটত? প্রশ্ন আনুষ্কার

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ব্যস্ত ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। সেখানে কোহলির হোটেল রুমের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে চিন্তিত ও ক্ষুব্ধ কোহলি। সেইসঙ্গে রাগে ফুঁসছেন বিরাটপত্নী আনুশকা শর্মা।

 বিরাটপত্নীর প্রশ্ন, এটা যদি আপনাদের বেডরুমে ঘটত? তাহলে চুপ থাকতেন?

বিরাট কোহলির হোটেল রুমে ঢুকে অজান্তেই ভিডিওধারণ করেছেন তারই এক ভক্ত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাটের হোটেল রুমের ভিডিওটি তিনি নিজে পোস্ট করেননি বলে জানিয়েছেন।

ইনস্টাগ্রামে বিরাট নিজে হোটেল রুমের একটি ভিডিও পোস্ট ক্ষোভ প্রকাশ করেছেন। পাশাপাশি প্রশ্ন তুলেছেন তাঁর ব্যক্তি স্বাধীনতা কোথায়? বিরাটের স্ত্রী অভিনেত্রী আনুষ্কাও ইনস্টাগ্রামে এই ঘটনার জোরালো প্রতিক্রিয়া জানান।

আনুষ্কা লেখেন, 'বেশ কিছু ঘটনার সম্মুখীন হয়েছি যেখানে ফ্যানেরা কোনওরকমের সহমর্মিতা এবং রুচিবোধ দেখাননি, কিন্তু এটা সবচেয়ে নিকৃষ্টতম। এটা বেইজ্জতি এবং সরাসরি মানবাধিকারের লঙ্ঘন। যারা এই ভিডিও দেখে ভাববেন ‘সেলিব্রিটি হলে এইসব তো সহ্য করতেই হবে’ তারা জানবেন আপনারাও এই সমস্যার মূলে রয়েছেন। নিজেদের মধ্যে আত্মসংযম থাকাটা খুব জরুরি। আর ভাবুন তো যদি এটা আপনাদের বেডরুমে ঘটত? তাহলে চুপ থাকতেন?

ক

এ ব্যাপারে বিরাট ইনস্টাগ্রামে লেখেন, 'আমি বুঝতে পারছি যে ভক্তরা তাঁদের প্রিয় খেলোয়াড়কে দেখে খুব খুশি হয়। তাঁর সঙ্গে দেখা করার জন্য উত্তেজিত থাকেন এবং আমি সব সময়ে এটির প্রশংসা করে থাকি। কিন্তু এখানে এই ভিডিওটি বিপজ্জনক। এটা আমার গোপনীয় ভঙ্গ করেছে। যাতে আমি অস্বস্তি এবং বিষয়টি আমার মোটেও ভালো লাগেনি। '

বিরাট আরও লেখেন, 'আমি যদি আমার হোটেলের রুমে গোপনীয়তা বজায় রাখতে না পারি, তা হলে আমি ব্যক্তিগত জায়গা কোথায় আশা করতে পারি? আমি এই ধরনের সম্পূর্ণভাবে গোপনীয়তা লঙ্ঘনের সঙ্গে একমত নই। দয়া করে লোকেদের গোপনীয়তাকে সম্মান করুন এবং তাদের বিনোদনের বস্তু হিসেবে বিবেচনা করবেন না। '

তবে কীভাবে ওই ভক্ত কড়া নিরাপত্তা এড়িয়ে বিরাটের ঘরে ঢুকে ভিডিও করলো তা এখনো স্পষ্ট নয়।

সূত্র: হিন্দুস্তান টাইমস।  

news24bd.tv/রিমু