মেসি-নেইমার-এমবাপ্পেকে রুখে দিল দুর্বল রেঁস

মেসি-নেইমার-এমবাপ্পেকে রুখে দিল দুর্বল রেঁস

ফ্রান্সের ক্লাব প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) রুখে দিল রেঁস। বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি, ব্রাজিলের নেইমার জুনিয়র, ফ্রান্সের গতিমানব কিলিয়ান এমবাপ্পে, মরক্কোর তারকা আশরাফ হাকিমি দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে জয় ছিনিয়ে নিতে পারেননি। লিগ ওয়ানের খেলায় ১-১ গোলে ড্র করে পিএসজি ও রেঁস।

রোববার (২৯ জানুয়ারি) দিবাগত রাত ১টা ৪৫ মিনিটে মুখোমুখি হয় পিএসজি ও রেঁস।

ম্যাচের শুরুতেই এগিয়ে যেতে পারত পিএসজি। ৩ মিনিটে আশরাফ হাকিমির বাড়ানো বলে দারুণ সুযোগ পান মেসি। কিন্তু মেসির ডান পায়ের নেয়া শটটি গোল বারের অনেক উপর দিয়ে চলে যায়। কিছুক্ষণ পরেই আক্রমণ শুরু করে রেঁস।
কখনও ফোলারিন বালোগুন, কখনও জুনিয়া ইতো মিলে আক্রমণ শাণিয়ে যেতে থাকেন। ফলে প্রথমার্ধে গোলশূন্য থেকে মাঠ ছাড়ে দুদলই।

বিরতির পর গোল পেতে মরিয়া হয়ে ওঠে দুই দল। ম্যাচের ৫১ মিনিটে মেসি বল নিয়ে এগিয়ে যান রেঁসের ডি-বক্সে। তবে মেসির আক্রমণ প্রতিহত করে রেঁস শিবির। তবে নেইমার ছুঁটে এসে জুয়ান বার্নাটের পাসে গোলরক্ষকসহ ডিফেন্ডারদের বোকা বানিয়ে জালে বল জড়ান। পিএসজি পেয়ে যায় লিড গোল।

রেঁসের খেলোয়াড়কে ফাউল করে প্রথমে হলুদ কার্ড দেখেন মার্কো ভেরাত্তি। তবে রেফারি ভিএআর পরীক্ষা করে লাল কার্ড দেন ভেরাত্তিকে। এতে খেলার ৩০ মিনিটের মতো বাকি থাকতেই ১০ জনের দলে পরিণত হয় কাতারি মালিকানাধীন ক্লাবটি। কিছুটা দূর্বলতা পেয়ে পরে গোল শোধ করতে মরিয়া হয়ে ওঠে রেঁস। কিন্তু নির্ধারিত সময়ে কোনো গোল আদায় করতে পারেনি দলটি।

কিন্তু অতিরিক্ত সময়ে এসে সফলতার মুখ দেখে রেঁস। ম্যাচের শেষ মুহূর্তে কমরি ডুম্বিয়ার পাস থেকে পিএসজি রক্ষণকে ফাঁকি দিয়ে গোলকিপার ডোনারুম্মাকে বোকা বানিয়ে জালে বল জড়ান ফোলারিন বালোগুন। তাতে ১-১ গোলের সমতা ফেরে খেলায়। এর একটু পরেই রেফারি ম্যাচের শেষ বাঁশি বাজিয়ে দেন।

news24bd.tv/হারুন

এই রকম আরও টপিক