গ্র্যামি পুরস্কার জিতে রেকর্ড ভাঙলেন বিয়ন্সে

সংগৃহীত ছবি

গ্র্যামি পুরস্কার জিতে রেকর্ড ভাঙলেন বিয়ন্সে

অনলাইন ডেস্ক

এবার গ্র্যামি অ্যাওয়ার্ডসে একসঙ্গে চারটি পুরস্কার জিতে রেকর্ড গড়লেন পপ তারকা বিয়ন্সে। ভেঙে ফেললেন গত ২৬ বছরের রেকর্ড। এর আগে সর্বোচ্চ গ্র্যামি পুরস্কার জয়ের খেতাব ছিল হাঙ্গেরিয়ান-ব্রিটিশ কন্ডাকটর জর্জ সল্টির কাছে।

চলতি মাসের ৫ ফেব্রুয়ারি এবারের গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আগে পর্যন্ত বিয়ন্সের দখলে ছিল ২৮টি গ্র্যামি পুরস্কার। এবার একসঙ্গে চারটি পেয়ে মোট ৩২ গ্র্যামি পুরস্কারের অধিকারিণী হন তিনি। গ্র্যামি ২০২৩ -এ তিনি সেরা আর অ্যান্ড বি গানের পুরস্কার জেতেন কাফ ইট গানটির জন্য।

বিয়ন্সের ২০২২ সালের অ্যালবাম রেনেসাঁ একাধিক বিভাগে মনোনীত হিয়েছিল।

তার মধ্যে থেকে চারটি বিষয়ে তিনি পুরস্কার পান।  

কোন কোন খেতাব পেলেন বিয়ন্সে? ব্রেক মাই সোল গানটির জন্য সেরা ডান্স এবং ইলেকট্রনিক রেকর্ডিং পুরস্কার পান, সেরা ট্র্যাডিশনাল আর অ্যান্ড বি পুরস্কার পান প্লাস্টিক অব দ্য সোফা এবং সেরা আর অ্যান্ড বি গানের পুরস্কার পান কাফ ইটের জন্য। তাঁর এই জয়ের জন্য সঞ্চালক ট্রেভর নোয়া তাঁকে দ্য জিওএটির অ্যাখ্যা দেন।

পুরস্কার পেয়ে গায়িকা বলেন, 'আমি অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়ছি। আমি এই রাতে এটি কেবল পাওয়ার চেষ্টা করছি। আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই আমাকে সুরক্ষিত রাখার জন্য। '

বিয়ন্সে এই পুরস্কার পাওয়ার পর তাঁর স্বামী জে জেড উঠে দাঁড়িয়ে হাততালি দেন তাঁর জন্য। গায়িকা তাঁর বক্তব্যে তাঁর বাবা, মা, প্রয়াত কাকু, তাঁর স্বামী এবং সন্তানদের ধন্যবাদ জানান।

news24bd.tv/রিমু