মিরসরাইয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নিয়াজ মোর্শেদ এলিট

সংগৃহীত ছবি

মিরসরাইয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নিয়াজ মোর্শেদ এলিট

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের মিরসরাইয়ে নিজ বাড়িতে কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিটকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নবনির্বাচিত চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের নেতাকর্মীরা। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের নয় দুয়ার এলিটের গ্রামের বাড়িতে উপস্থিত হয়ে তারা এ শুভেচ্ছা জানান। কেন্দ্রীয় নেতা এলিটের আগমন উপলক্ষ্যে স্বাগত ব্যানারে ছেয়ে যায় সড়কের দু'পাশ।

সকাল থেকেই মিরসরাই, সীতাকুণ্ড, সন্দীপ, ফটিকছড়ি, হাটহাজারী, রাউজান, রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের নেতা কর্মীরা গাড়ি বহর নিয়ে মিরসরাইয়ে আসতে থাকে।

এলিটের গ্রামের বাড়িতে উপস্থিত হয়ে প্রথমেই যুবলীগের নবনির্বাচিত চট্টগ্রাম উত্তর জেলা কমিটির সভাপতি এস.এম. রাশেদুল আলম ও সাধারণ সম্পাদক মো. শাহজাহান এবং দক্ষিণ জেলা কমিটির সভাপতি দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুরের নেতৃত্বে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। এরপরই বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।  

অতিথিদের সৌজন্যে মিরসরাইয়ের মসজিদিয়ায় গ্রামের বাড়িতে মেজবান অনুষ্ঠানের আয়োজন করেন এলিট। এসময় তিনি নেতাকর্মীদের খোঁজ খবর নেন।

মেজবানি অনুষ্ঠানটি স্থানীয় যুবলীগ নেতাকর্মীদের মিলন মেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সহ-সভাপতি মোশারফ হোসেন, আশেকে এলাহি সোহেল, যুগ্ম সাধারন সম্পাদক এরশাদ হোসেন, আবদুল করীম, সাংগঠনিক সম্পাদক আবুল বশর, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক জয়নাল আবেদীন, আইন সম্পাদক বিমল চন্দ্র নাথ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ওসমান চৌধুরী, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক এস.এম মামুন প্রমুখ।

news24bd.tv/আলী