খুলনার সার্কিট হাউস মাঠে প্রধান ঈদ জামাত অনুষ্ঠিত

সংগৃহীত ছবি

খুলনার সার্কিট হাউস মাঠে প্রধান ঈদ জামাত অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

খুলনার সার্কিট হাউস মাঠে পবিত্র ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২২ এপ্রিল) সকাল ৮টায় অনুষ্ঠিত এই ঈদ জামাতে বিভিন্ন এলাকার লাখো মানুষ সমবেত হয়েছেন। প্রধান জামাতের ইমামতি করেন টাউন জামে মসজিদের খতিব মাওলানা মোহম্মদ সালেহ।

নামাজ শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি-অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিশেষ করে তাপপ্রবাহ থেকে রক্ষার জন্য মহান আল্লাহর কাছে আকুতি জানানো হয়।

এছাড়া সকাল সাড়ে ৮টায় খুলনা আলিয়া মাদ্রাসাসংলগ্ন মডেল মসজিদে এবং সকাল ৯টায় খুলনা টাউন জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে।

খুলনা সিটি করপোরেশন পরিচালিত বায়তুন নূর জামে মসজিদ কমপ্লেক্সে পবিত্র ঈদুল ফিতরের দুটি জামাত অনুষ্ঠিত হয়। এ ছাড়া খুলনা সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় ও ওয়ার্ড কাউন্সিলরদের তত্ত্বাবধানে নগরের প্রতিটি ওয়ার্ডে আলাদা ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

এছাড়া খুলনা বিশ্ববিদ্যালয় জামে মসজিদ এবং খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জামে মসজিদে ঈদের জামাত সকাল সাড়ে ৭টায় অনুষ্ঠিত হয়। একই সময়ে সরকারি বিএল কলেজ জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। মহানগরের ৩১টি ওয়ার্ডে বিভিন্ন ঈদগাহ ময়দানে ও জেলার ৯ উপজেলায় স্থায়ী ও অস্থায়ী ঈদগাহে সকাল ৭টা থেকে ৯টার মধ্যে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

সার্কিট হাউস মাঠে ঈদের নামাজ আদায় শেষে খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সবার সমৃদ্ধি কামনা করেন।