বিচ্ছেদের পরেও কি বন্ধুত্বের সম্পর্ক রাখতে চান সামান্থা ও নাগা?

সংগৃহীত ছবি

বিচ্ছেদের পরেও কি বন্ধুত্বের সম্পর্ক রাখতে চান সামান্থা ও নাগা?

অনলাইন ডেস্ক

ভারতের দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু আর নাগা চৈতন্য আক্কিনেনির বিবাহবিচ্ছেদের প্রায় দেড় বছর কেটে গেছে। এখনও পর্যন্ত তা নিয়ে চর্চা থামেনি। নিজেদের প্রেমজীবন নিয়ে যতটা প্রচারের আলোয় ছিলেন প্রাক্তন দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য, তার থেকেও বেশি জল্পনা হয়েছে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘিরে।

বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা।

একের পর এক ছবি ও সিরিজে কাজ করছেন তিনি।  

অন্যদিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক রমণী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো এখন সর্বত্র। জীবনের নতুন নারীর আগমনের পরেও কি সামান্থাকে মিস্‌ করেন নাগা? সুযোগ পেলে তাঁর সঙ্গে কি বন্ধুত্বের সম্পর্ক রাখতে চাইবেন তিনি?

এক সাক্ষাৎকারে এমনই কিছু প্রশ্নের মুখোমুখি হন দক্ষিণী তারকা।

তবে, এই প্রশ্নে নাগা চৈতন্যর উত্তর শুনে অবাক হয়েছেন তাঁর অনুরাগীরাই।

প্রেম ভেঙে গেছে অথচ বন্ধুত্ব থেকে গেছে, এমন দৃষ্টান্ত বিনোদনের জগতে একেবারে বিরল নয়। রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্র। হৃতিক রোশন ও সুজানা খান। এই তালিকায় আছেন আরও অনেক তারকা। সেই তালিকায় নাম লেখাতে কি ইচ্ছুক নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু?

প্রশ্ন করতেই স্পষ্ট জানান নাগা, 'আমি এটা একদম বুঝতে পারি না। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও বন্ধুত্ব রাখতে হবে। আমার এই ভাবনাটাই খুব বিরক্ত লাগে। বিচ্ছেদের পর আমি আর বন্ধুত্ব চাই না। '

দক্ষিণী তারকা এই সোজাসাপটা উত্তরে অবাক তাঁর অনুরাগীরাও। অন্যদিকে, সামান্থাও যে তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখার মানসিকতা পোষণ করেন না, তা তিনি আগেই জানিয়েছিলেন করণ জোহরের টক শো ‘কফি উইথ কর্ণ’-এ।

ওই অনুষ্ঠানে করণের প্রশ্নে উত্তরে সামান্থা জানান, এখন যদি আমাদের দু’জনকে একটা ঘরে রাখা হয় যেখানে কোনও ধারালো বস্তু আছে, তা হলে সেটা কারও জন্যই সুখকর হবে না।

প্রসঙ্গত, ২০২১ সালের অক্টোবরে সামাজিকমাধ্যমে নিজেদের বিবাহ বিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মন খারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য। অথচ দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র ৪ বছরের মাথায়।

news24bd.tv/রিমু