বৃষ্টির মধ্যে বালু ধসে দুই শিশুর মৃত্যু 

সংগৃহীত ছবি

বৃষ্টির মধ্যে বালু ধসে দুই শিশুর মৃত্যু 

পাবনা প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে পদ্মার নদীর ধারে বৃষ্টির মধ্যে বন্ধুদের সঙ্গে খেলতে গিয়ে বালু ধসে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৭ আগস্ট) সন্ধ্যার দিকে উপজেলার সাঁড়া ইউনিয়নের সাঁড়া ঝাউদিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শিশু হলো, ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের পানিহাটা গ্রামের আহসান আলীর ছেলে জিহাদ (৮) ও একই গ্রামের আশরাফুল ইসলামের ছেলে হিমেল (৮)। তারা সাঁড়া পানিহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার ওই পরিবারের বরাত দিয়ে জানান, এ দিন বিকেলে স্কুল থেকে বাড়ি ফিরে পদ্মা নদীর তীরে বালুর স্তুপের কাছে বন্ধুদের সঙ্গে শিশু হিমেল ও জিহাদ খেলাধুলা করছিল। এ সময় বৃষ্টির পানিতে বালু নরম থাকায় বালু ধসে ওই দুই শিশু বালির স্তুপের নিচে চাপা পড়ে।

এ সময় অন্য শিশুদের চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, পুলিশ হাসপাতাল থেকে মরদেহ দু’টি উদ্ধার করেছে। কেউ এখনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে মামলা হবে। প্রাথমিকভাবে এ ব্যাপারে ঈশ্বরদী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক