কাঁধের ওপর ঘুমানোয় সহযাত্রীকে মেরে অজ্ঞান করে দিলেন তিনি! 

সংগৃহীত ছবি

কাঁধের ওপর ঘুমানোয় সহযাত্রীকে মেরে অজ্ঞান করে দিলেন তিনি! 

অনলাইন ডেস্ক

বাসে, ট্রেনে বা প্লেনে ভ্রমণের সময় পাশে বসা যাত্রী কাঁধের ওপর ঘুমিয়ে পড়েছেন— এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন অনেকে। পাশের যাত্রীর এমন কাণ্ডে অনেকে বিরক্ত হন। আবার অনেকে হয়ত বলেন, থাক একটু ঘুমাক!

তবে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের সাবওয়েতে এক ব্যক্তি তার কাঁধের ওপর ঘুমানোয় সহযাত্রীর ওপর এতটাই ক্ষিপ্ত হয়েছেন যে, তাকে মেরে রীতিমতো অজ্ঞান করে দিয়েছেন তিনি। সেই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এতে দেখা যাচ্ছে, কনুই দিয়ে পাশের যাত্রীকে বেশ জোরে আঘাত করেছেন ওই ব্যক্তি।

ভিডিওতে দেখা যাচ্ছে, বিরক্ত ওই ব্যক্তি তার মুখোমুখি বসা কারও সঙ্গে তর্ক করছেন। এরপর যে যাত্রী তার কাঁধের ওপর ঘুমিয়েছিলেন— তিনি তখন কিছু একটা বলেন। তখন ওই ব্যক্তি ক্ষিপ্ত হয়ে তাকে বলেন, ‘আমি তোমার ভাষায় কথা বলি এবং আমি জানি তুমি কে।

অন্য কোথাও গিয়ে ঘুমাও, চুপ করো। ’ এমনটি বলার পর ঘুম ঘুম চোখে ওই যাত্রী তাকে কানে কানে কিছু একটা বলার চেষ্টা করেন। এরপরই তিনি তার কনুই দিয়ে ওই যাত্রীর মুখে তিনবার আঘাত করেন। এতে তিনি কিছু সময়ের জন জ্ঞান হারান।

ওই যাত্রীকে আঘাত করার পরই সামনে বসা তার বন্ধু আঘাতকারী ব্যক্তিকে মারধর শুরু করেন। এরপর কিছুক্ষণ তাদের মধ্যে হাতাহাতি চলে।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, সাবওয়ে ট্রেনটি স্টেশনে চলে আসলে হামলার শিকার ব্যক্তি নেমে যান। তবে তারা পুলিশের কাছে কোনো অভিযোগ করেননি।

গত ২৪ আগস্ট রামা নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে ওই ঘটনার একটি ভিডিও প্রকাশ করা হয়। তবে সাবওয়েতে মারামারি কবে হয়েছিল সেটি উল্লেখ করা হয়নি।

সূত্র: নিউইয়র্ক পোস্ট

News24bd.tv/AA