পথহারা বিএনপি এখন বিদেশি দূতাবাসমুখী: আ জ ম নাছির

সংগৃহীত ছবি

পথহারা বিএনপি এখন বিদেশি দূতাবাসমুখী: আ জ ম নাছির

অনলাইন ডেস্ক

পথহারা বিএনপি রাজপথ ছেড়ে ক্ষমতার গন্ধ পেতে বিদেশি দূতাবাসমুখী হয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, ‘বিএনপি নেতারা ইদানিং ঘন ঘন বিদেশি দূতদের সঙ্গে লাঞ্চ-ডিনার-ব্রেকফাস্ট সারছেন। তারা ক্ষমতার জন্য এতই ক্ষুধার্ত। বিদেশি প্রভুর পদলেহনে তাদের বিন্দুমাত্র লজ্জা নেই।

এমনকি একাত্তরের পাকসেনাদের রক্ষা করতে যে দেশ সপ্তম নৌ-বহর পাঠিয়েছিল, ক্ষমতায় যেতে সেই দেশসহ পশ্চিমা দেশে দেশে প্রকাশ্যে দরবার শুরু করে দিয়েছে। এমন নির্লজ্জ বেহায়াদের রাজনীতি করা মানায় না। তাদের চির নির্বাসন দেওয়ার সময় এসেছে। ’

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে বহদ্দারহাট মোড় চত্বরে অনুষ্ঠিত নাশকতা-নৈরাজ্য বিরোধী শান্তি ও উন্নয়ন সমাবেশে এসব কথা বলেন তিনি।

আ জ নাছির বলেন, ‘আওয়ামী লীগের নির্ভরতা জনগণ, কোনো বিদেশি প্রভু নয়। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত জনগণকে নিয়ে আমরা রাজপথে আছি এবং থাকবোই। জনগণই আমাদের ক্ষমতার উৎস। আওয়ামী লীগ কোনো প্রাসাদ ষড়যন্ত্রকে তোয়াক্কা করে না। ’

সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, কৃষি বিষয়ক সম্পাদক আহমেদুর রহমান সিদ্দিকী, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার বিজয় কৃষাণ চৌধুরী, হাজী বেলাল আহমদ, সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু, থানা আওয়ামী লীগ নেতা সিদ্দিক আলম, আলহাজ সাহাব উদ্দীন আহমদ, আনছারুল হক, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইউনুছ কোম্পানি, নাজিম উদ্দীন চৌধুরী, হারুনুর রশিদ, অ্যাডভোকেট আইয়ুব খান, আশরাফুল আলম, শেখ সরওয়ার্দী, অ্যাডভোকেট শাহেদুল আজম শাকিল, দিদারুল আলম, হাজী মো. ইছহাক প্রমুখ।

news24bd.tv/A