মানবতাবাদী বিচারক ফ্রাঙ্ক ক্যান্সারে আক্রান্ত

সংগৃহীত ছবি

মানবতাবাদী বিচারক ফ্রাঙ্ক ক্যান্সারে আক্রান্ত

অনলাইন ডেস্ক

অন্যদের মহানুভবতা দেখানো মার্কিন যুক্তরাষ্ট্রের বিচারক ফ্রাঙ্ক ক্যাপ্রিও অগ্ন্যাশয়ের ক্যান্সারে আক্রান্ত বলে জানা গেছে।

এক ভিডিও-বার্তায় ৮৭ বছর বয়সে পদার্পণ করা এ বিচারক জানান, জন্মদিনের দিনই তিনি তার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর জানতে পেরেছেন। প্রত্যেক শুভাকাঙ্ক্ষীর কাছে নিজের জন্য প্রার্থনা করতে অনুরোধও জানিয়েছেন ভিন্নধর্মী এই টেলিভিশন বিচারক।

২৪ নভেম্বর নিজের জন্মদিন উদযাপন করার পর ফ্রাঙ্ক শারীরিকভাবে কিছুটা অসুস্থ অনুভব করেন।

মেডিকেল চেক-আপ সম্পন্ন করার পর তিনি জানতে পারেন তার ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা।
ফ্রাঙ্ক জানান, যাদের কাছ থেকে তিনি চিকিৎসা নিচ্ছেন তারা খুবই নিবিড়ভাবে আমাকে সেবা দিয়ে যাচ্ছে। আমি ওদের জন্য মন থেকে প্রার্থনা করি। আমি বিশ্বাস করি আপনাদের প্রার্থনাই পারে আমাকে আপনাদের মাঝে পুনরায় সুস্থ করে ফিরিয়ে আনতে।

এদিকে এই ভিডিওকে কেন্দ্র করে মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করা এ বিচারকের জন্য সুস্থতা প্রত্যাশা করেছেন তার অগণিত ভক্ত ও শুভানুধ্যায়ীরা।

উল্লেখ্য, জনপ্রিয় বিচারক ফ্রাঙ্ককে টিভির পর্দায় বহুবার দেখা গেছে একটি ভিন্নধর্মী অনুষ্ঠান 'কট ইন প্রভিডেন্স' নামক একটি অনুষ্ঠানে যেখানে দেখা যায় বিভিন্ন সময়ে ছোটোখাটো আইন অমান্যকারীদের মানবিক বিবেচনায় কিভাবে ক্ষমা করে কিংবা শাস্তি কমিয়ে দেন ফ্রাঙ্ক। অনুষ্ঠানটির মাধ্যমে এ বিচারকের পরিচিতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লেও এর আগে ফ্রাঙ্ক একজন আইনজীবী এবং রাজনীতিবিদ হিসাবেও কাজ করেছেন।

news24bd.tv/SC