বিমানের জানালায় তাকিয়ে কী ভাবছেন পরীমণি ?

পরীমণি

বিমানের জানালায় তাকিয়ে কী ভাবছেন পরীমণি ?

অনলাইন ডেস্ক

ছেলে সুস্থ হওয়ার খবর ফেসবুকে জানিয়েছিলেন নায়িকা পরীমণি। দুদিন আগে ছেলে পদ্মর হাস্যোজ্জ্বল ছবি দিয়ে ভক্তদের স্বস্তি দিয়েছেন এই নায়িকা। এবার বিমানের জানালায় তাকিয়ে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কথা বললেন এই তিনি।

পরীমণি তার কোলে ঘুমন্ত পদ্মকে নিয়ে বিমানের জানালার দিকে অপলক তাকিয়ে কী যেন দেখছেন আর ভাবছেন দূরের দুনিয়াটা কতটা অসহায়! তাইতো তিনি তার ফেসবুকে লিখেছেন এমন পোস্ট।

পরী লিখেছেন, ‘আমাদের আশেপাশে কত সুবিধা বঞ্চিত বাচ্চা, বৃদ্ধরা শীতে কষ্ট পাচ্ছে! তাদের পাশে থাকি চলেন। আমিও নিশ্চয়ই আমার সাধ্যমতো চেষ্টা করবো। ’

এই পোস্টে অসংখ্য মানুষের শুভকামনা অর্জন করেছেন ঢালিউডের এই চিত্রনায়িকা।

এর আগে পরীমণি তার ফেসবুকে লিখেছিলেন, ‘গত বার যখন কলকাতা এসেছিলাম তখন এয়ারপোর্ট থেকে বাজানকে একটা খেলনা ট্যাক্সি কিনে দিয়েছিলাম।

যদিও তখন গাড়ি নিয়ে খেলতে পারার বয়সে ছিলো না সে। তাই খেলনাটা আমি তুলে রেখেছিলাম। ’

ছেলেকে নিয়ে তিনি আরও বলেন, ‘এখন সে গাড়ি নিয়ে খুব খেলে। তার সব গাড়ির ভেতর ওই ট্যাক্সি টাও তার বেশ পছন্দের একটা। এবার সে যখন সত্যি ট্যাক্সি দেখলো খুব এক্সাইটেড হয়ে আমাকে বোঝানোর চেষ্টা করছিলো, আরে এটা তো আমি চিনি! এটা দিয়ে তো আমি খেলি!’

পরীমণির এমন পোস্টে খুশির বার্তা বয়ে গেছে ভক্তদের মনে। কারণ পরীর ছোট্ট ছেলেও যেন সবার মন জিতে নিয়েছে। তার অসুস্থতার খবরও সবাইকে চিন্তায় ফেলে দিয়েছিল।

উল্লেখ্য, চলতি মাসের ১৯ জানুয়ারি মুক্তি পেয়েছে পরী অভিনীত চলচ্চিত্র ‘কাগজের বউ’। চয়নিকা চৌধুরী পরিচালিত ছবিতে পরীমণির বিপরীতে অভিনয় করেছেন ডিএ তায়েব ও মামনুন ইমন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক