প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্যালুট জানালেন সৈয়দ মুহাম্মদ ইবরাহিম

মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক --ফাইল ছবি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্যালুট জানালেন সৈয়দ মুহাম্মদ ইবরাহিম

অনলাইন ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন শুরু হয় বিকাল ৩টায়। অধিবেশন শুরুর কিছুক্ষণ আগে দুপুর ২টা ৫০ মিনিটে সংসদ কক্ষে প্রবেশ করেন সংসদনেতা  ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে সালাম ও কুশলবিনিময় করেন  দ্বাদশ জাতীয় সংসদের নবনির্বাচিত সংসদ সদস্যরা। তখন কল্যাণ পার্টির মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক হঠাৎ এসে সামরিক কায়দায় প্রধানমন্ত্রীর সামনে দাঁড়িয়ে স্যালুট করেন ।


সাধারণত সংসদনেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কেউ সালাম জানান বা  পায়ে হাত দিয়ে সালাম করে দোয়া চান।  এক্ষেত্রে মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীকের  আচরণে প্রধানমন্ত্রীর ‍মুখেও অল্প হাসি দেখা যায়।
ঘিয়ে রঙের জমিনে বেগুনি আঁচল ও পাড়ের জামদানি শাড়ি পরে  সংসদ অধিবেশন কক্ষে প্রবেশ করেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী সিটে বসার আগে তাকে ঘিরে জড়ো হন সংসদ সদস্যরা।
তারা সবাই সংসদনেতাকে সালাম দেন।  
 বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিয়ে সদস্য  নির্বাচিত হওয়া শাহজাহান ওমরকে কুশল বিনিময় করতে দেখা গেছে। এরপরে প্রধানমন্ত্রীর সামনে দাঁড়িয়ে স্যালুট করেন কল্যাণ পার্টির চেয়ারম্যান। ভিড়ের কারণে যারা কাছে এসে সালাম দিতে  পারেননি, তারাও দূরে দাঁড়িয়ে সালাম জানান প্রধানমন্ত্রীকে।  news24bd.tv/ডিডি